Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২২-২০১৬

এবার সিআইডি কার্যালয়ে তনুর দুই বান্ধবী!

মোঃ হাবিবুর রহমান খান


এবার সিআইডি কার্যালয়ে তনুর দুই বান্ধবী!

কুমিল্লা, ২২ জুন- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যা মামলা তদন্তে তদন্তকারী সংস্থা কুমিল্লা সিআইডি আবারও দৃশ্যমান কাজ শুরু করেছে। জিজ্ঞাসাবাদের জন্য তনুর দুই বান্ধবীকে কুমিল্লা সিআইডি কার্যালয়ে নেওয়া হয়েছে।

বুধবার সকাল ১০টার দিকে দুই জনকে সিআইডি কার্যালয়ে আসেন। সেখানে একটি কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে তাৎক্ষণিকভাবে দুই জনের নাম জানা যায়নি।

এদিকে দুপুর ২টার দিকে বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খানের নেতৃত্বে সিআইডির একটি প্রতিনিধি দল কুমিল্লা সেনানিবাসে যাওয়ার কথা রয়েছে। এ বিষয়ে মুঠো ফোনে মামলার তদন্তকারী কর্মকতা সিআইডির পরিদর্শক গাজী মো.ইব্রাহিম জানান, মামলার তদন্তের স্বার্থে তনু যে থিয়েটারে কাজ করতো ওই থিয়েটারে সম্পৃক্ত তার দুই বান্ধবীকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গতকাল দুপুরে ফোনে তনুর বাবা ইয়ার হোসেন জানান, যারা তনু হত্যার বিচারের দাবিতে ঘটনার পর থেকে আন্দোলন করে আসছে সিআইডি জিজ্ঞাসাবাদের নামে বার বার তাদেরকেই অফিসে ডেকে আনছে। তিনি বলেন, আমি যখন সব হারিয়েছি, এখন আর কিছুই হারানোর ভয় নেই, মেয়ে হত্যার বিচার চাইতে গিয়ে কোন ভয়-ভীতিতে আমি পিছু হটবো না।

প্রসঙ্গত, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের পাশের একটি ঝোপ থেকে তনুর মরদেহ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের ৩ মাস অতিবাহিত হলেও এখনো হত্যাকাণ্ডের রহস্য বের করতে পারেনি সিআইডি। এছাড়া গত ৪ এপ্রিল এবং ১২ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ থেকে দেয়া ময়নাতদন্ত প্রতিবেদনে তনুর মৃত্যুর কারণ উল্লেখ না করেই প্রতিবেদন দেয়া হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে মুঠোফোনে তনুর বাবা ইয়ার হোসেন জানান, যারা তনু হত্যার বিচারের দাবিতে ঘটনার পর থেকে আন্দোলন করে আসছে সিআইডি জিজ্ঞাসাবাদের নামে বার বার তাদেরকেই অফিসে ডেকে এনে হয়রানি করছে। তিনি বলেন, আমি যখন সব হারিয়েছি, এখন আর কিছুই হারানোর ভয় নেই, মেয়ে হত্যার বিচার চাইতে গিয়ে কোনো ভয়-ভীতিতে আমি পিছু হাঁটবো না।

আর/১৭:১৪/২২ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে