Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২১-২০১৬

গুলি করে ও কুপিয়ে ৫ জনকে হত্যা

গুলি করে ও কুপিয়ে ৫ জনকে হত্যা

ঢাকা, ২১ জুন- গুলি, কুপিয়ে ও শ্বাসরোধ করে ঢাকাসহ সারাদেশে ৫ জনকে হত্যা করা হয়েছে। সোমবার এসব হত্যাকাণ্ড ঘটে। এর মধ্যে যশোরে ১, চট্টগ্রামে ৩ ও ঢাকায় ১ জনকে হত্যা করা হয়।

যশোর: জামিন পেয়ে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে বের হওয়ার পর কারাফটকে মো. হেমায়েত (২৭) নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার রাত পৌনে আটটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত হেমায়েত যশোর সদর উপজেলার মণ্ডলগাতি এলাকার মো. জিন্নাতের ছেলে। হেমায়েত দুর্ধর্ষ হেমায়েত বাহিনীর প্রধান বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, দুটি মামলায় জামিন পেয়ে হেমায়েত কারাগার থেকে বের হয়ে কারা ফটকের পাশের একটি চায়ের দোকানে যান। সেখানে আগে থেকে ওত পেতে থাকা পাঁচ-ছয়জন দুর্বৃত্ত তাঁকে লক্ষ্য করে তিনটি গুলি ছোড়ে। এ সময় কারারক্ষীরা ধাওয়া দিলেও দুর্বৃত্তদের ধরতে পারেননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম: চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই ব্যক্তিকে খুন করেছে দুর্বৃত্তরা। পাঁচলাইশ থানার এএসআই মোমিন বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

এদিকে, সোমবার সন্ধ্যায় ডবলমুরিং থানার পোস্তারপাড় এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে মো. সাগর (২৩) নামে এক পোশাক কর্মীকে খুন করেছে দুর্বৃত্তরা। কারা কী কারণে তাকে খুন করেছে তা জানাতে পারেনি নিহতের পরিবার ও পুলিশ।

সাগরের গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে। পরিবারের সঙ্গে নগরের টাইগারপাস এলাকায় থাকতেন তিনি।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ খান জানান, নিহত সাগর পোস্তারপাড় এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। কাজ শেষে করে সোমবার সন্ধ্যায় কারখানা থেকে বের হওয়ার পর কয়েকজন যুবক তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করে। সেখান চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তাঁর মৃত্যু হয়।

ঢাকা: রাজধানীর দক্ষিণখান এলাকায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে তার স্বামী। নিহতের নাম পিংকি আক্তার ময়না (১৮)। বিকালে তার লাশ উদ্ধার করে দক্ষিণখান থানার পুলিশ। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে।

দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) শামসুল হক বলেন, পুলিশের ধারণা পারিবারিক কলহের জেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী সোহেল।

আর/১২:৪৪/২১ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে