Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৮-২০১৬

হামলার সময় স্ত্রীকে এসএমএস মতিনের

হামলার সময় স্ত্রীকে এসএমএস মতিনের

ওয়াশিংটন,১৮ জুন- যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের সমকামীদের নাইট ক্লাবে বন্দুক হামলার সময় স্ত্রী নূর সালমানের সঙ্গে মোবাইলে এসএমএস চালাচালি করেছিলেন ঘাতক ওমর মতিন। গত রোববার রাতে ওই অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরের জনপ্রিয় নাইট ক্লাবে ‘পালস’-এ ভয়াবহ হামলা চালান আফগান-বংশোদ্ভূত এই মার্কিন যুবক। ওই হামলায় ৪৯ জন নিহত এবং ৫৩ জন আহত হন।

মার্কিন বার্তা সংস্থা সিএনএন জানিয়েছে, হামলার খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালানোর পর ওমর তিন ঘণ্টা নাইট ক্লাবের বাথরুমে আটকে ছিলেন। এ সময় তিনি স্ত্রীর সঙ্গে এসএমএস বিনিময় করেন বলে মার্কিন তদন্ত সংস্থার একজন কর্মকর্তা জানিয়েছেন। তবে এসএমএসে স্ত্রীর সঙ্গে ওমর মতিনের কী কথা হয়েছিল সে বিষয়ে অবশ্য কিছু জানায়নি সিএনএন। তবে এর আগে সংবাদমাধ্যমটি জানিয়েছিল, নূর সালমান এফবিআইয়ের জিজ্ঞাসাবাদে দাবি করেছেন, তিনি মুঠোফোনে যোগাযোগের সময় স্বামীকে হত্যাকাণ্ড থেকে নিবৃত্ত করার চেষ্টা করেন। তিনি আগে থেকে স্বামী ওমরের হামলার পরিকল্পনা জানতেন কি না এবং জানা থাকলে তা গোপন করেছেন কি না, এফবিআই তা খতিয়ে দেখছে।

এদিকে হামলার ঘটনায় ওমরের বাবা সিদ্দিক মতিন এবং স্ত্রী নূর সালমানের বিমান ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে মার্কিন কর্তৃপক্ষ ।

রোববার রাতে হামলার সময় ২৯ বছর বয়সী ওমর একটি টেলিভিশন চ্যানেলেও ফোন করেন। তবে ফোন করে তিনি কি বলেছেন তা জানা যায়নি। এছাড়া তিনি কোন চ্যানেলে ফোন করেছিলেন তার নামও উল্লেখ করা হয়নি।

এর আগে বিবিসি জানায়, হামলার সময় বা আগে ওমর ফেসবুকে ‘পাশ্চাত্যের নোংরামির’ তীব্র নিন্দা করেছিলেন। হামলার ঘটনার পরপরই তার বাবা বলেছিলেন, ফ্লোরিডার মায়ামি শহরে দুজন পুরুষকে চুমু খেতে দেখে খুব ক্ষুব্ধ হয়েছিলেন তার ছেলে। এরপর তিনি ওই হামলা চালিয়েছিলেন।

এ আর/ ১৩:৩৪/১৮ জুন

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে