Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৭-২০১৬

ওরলিতে ৩৪ কোটির অ্যাপার্টমেন্ট কিনলেন বিরাট কোহলি

ওরলিতে ৩৪ কোটির অ্যাপার্টমেন্ট কিনলেন বিরাট কোহলি

মুম্বাই, ১৭ জুন- ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি মুম্বইয়ের ওরলিতে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন ৩৪ কোটি টাকার বিনিময়। সমুদ্রের মুখোমুখি ৭ হাজার ১৭১ স্কোয়্যার ফিটের এই অ্যাপার্টমেন্টটি ওমকর রিয়েলিটি এবং ডেভেলপার্সের আবাসন প্রজেক্ট ওমকর ১৯৭৩-র অন্তর্গত।

একটি ইংরেজি দৈনিক প্রকাশিত খবর অনুযায়ী, ওমকর ১৯৭৩-এর টাওয়ার সি-র ৩৫ তলায় ফ্ল্যাট কিনেছেন কোহলি। বিলাসবহুল এই প্রজেক্টে কোহলির ভারতীয় দলের সতীর্থ অর্জুন পুরস্করজয়ী ক্রিকেটার যুবরাজ সিংহেরও একটি ফ্ল্যাট আছে। টাওয়ার-সি-র ২৯ তলায় এই অ্যাপার্টমেন্টটি ২০১৪ সালে কিনেছিলেন বাঁ হাতি ব্যাটসম্যান।

যদিও বিলাসবহুল এই কমপ্লেক্সে কোহলির অ্যাপার্টমেন্ট কেনার কথা চলছিল বেশ কয়েকমাস ধরে। কিন্তু আইনগত সমস্ত লেনদেন সম্পূর্ণ হয়েছে মাত্র দিন কয়েক আগেই। পাঁচ কামরার এই অ্যাপার্টমেন্টটি কোহলি এবং তাঁর বান্ধবী অনুষ্কা শর্মা দেখতে গিয়েছিলেন গতবছর। সেইসময় ওই কমপ্লেক্সের ফ্ল্যাটগুলো নির্মীয়মাণ ছিল।

ওমকর হাউজিং কমপ্লেক্সের ‘স্কাই বাংলো’র অন্তর্গত তিনটি টাওয়ার আছে। তিনটি টাওয়ার থেকে দিগন্ত বিস্তৃত আরব সাগর দেখা যায়। স্কাই বাংলোর প্রতিটি অ্যাপার্টমেন্টে দুটি বিলাসবহুল লিভিং রুম আছে, এছাড়া আলাদা ডাইনিং ও বসার ঘর রয়েছে। এই অ্যাপার্টমেন্টগুলোতে রয়েছে, স্পায়ের সুবিধাযুক্ত বাথরুম, বাচ্চাদের থাকার ঘর, জিম, সিগার রুম, রান্নাঘর এবং পরিচারকদের থাকার সম্পূর্ণ আলাদা ঘর, সেখানেও একটি রান্নাঘর রয়েছে আলাদা করে।

এই রিয়েলিটি ডেভেলপার্সদের ওমকর ১৯৭৩-এর অন্তর্গত প্রায় ৭০ শতাংশ অ্যাপার্টমেন্টই বিক্রি হয়ে গিয়েছে। স্কাই বাংলোর টাওয়ার এ-র তিরিশ তলা পর্যন্ত সমস্ত ফ্ল্যাট ক্রেতাদের এবছর ডিসেম্বরের শেষে দেওয়ার পরিকল্পনা রয়েছে প্রোমোটারদের। টাওয়ার সি, যেখানে কোহলি ফ্ল্যাট কিনেছেন, সেই অ্যাপার্টমেন্টের চাবি ২০১৮ সালের মাঝামাঝির ক্রেতাদের হাতে তুলে দেওয়ার পরিকল্পনা রয়েছে এই রিয়েলিটি ডেভেলপার্সদের।

আর/১৭:২৪/১৭ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে