Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৭-২০১৬

পাতলা কোমরে উঁকি মারে চেন!

পাতলা কোমরে উঁকি মারে চেন!

সুন্দরী নারী যেকোনও অনুষ্ঠানের মধ্যমণি। নিখুঁত সাজে রূপসির থেকে চোখ ফেরাতে পারে না পুরুষ। নারীর সৌন্দর্য আরও বাড়ে অলঙ্কারে। তবে অলঙ্কারেও আপনি আনতে পারেন নতুনত্ব। কানের দুল, হাতের বালা, গলার মালা - এসবের বদলে শুধুমাত্র কোমরের চেন, সকলের মাঝে আপনাকে আকর্ষণীয় করে তুলতে পারে। কোমরের চেন কেমন হবে, কেমন মানাবে আপনাকে, এই বিষয়ে খুঁটিনাটি জেনে নিন।

অলঙ্কার প্রত্যেক নারীর সঙ্গী। কোমরের চেন পরার রেওয়াজও সেই রাজরানীদের যুগ থেকে চলে আসছে। আজকের ফ্যাশনেও তা অত্যন্ত জনপ্রিয়। সৌন্দর্যে বিশেষ ছোঁয়া আনে এই চেন। সকলের নজর কাড়ে।

আপনার পছন্দমতো বেছে নিন চেন। এটি এমন একটি গয়না, যা সহজেই পরা যায়।

১.    পরতে পারেন সোনার কোমর চেন। আভিজাত্যেময়ীর সঙ্গে সুন্দরীও করে তুলবে আপনাকে।
২.    রুপোর কোমর চেন বেশ জনপ্রিয়। তবে রুপোর চেন আপনি আপনার পছন্দমতো ডিজ়াইনেও বানাতে পারেন। ডিজ়াইন ছাড়া সরু চেনেও বেশ দেখাবে আপনাকে।
৩.    স্টোন সেটিং চেনও পরতে পারেন, তাতে আপনার কোমর সকলের নজর কাড়বে।
৪.    তবে কোমরের মাপের থেকে সামান্য বড় চেন বেছে নিন।

কোন পোশাকে মানাবে কোমর চেন
শাড়ি: কোমর চেন সবচেয়ে ভালো মানায় শাড়ির সঙ্গে। সুন্দর শাড়ি ও তার সঙ্গে কোমর চেন, আপনার মধ্যে লুকিয়ে থাকা এক অনন্যাকে তুলে ধরবে।

লেহেঙ্গা: বিয়ে বাড়ি মানেই জমকালো এক লেহেঙ্গার সাজ। সেই সাজে ফাইনাল টাচ দেবে কোমর চেন।

জিন্স: আপনার স্টাইল যদি হয় সবার চেয়ে আলদা, তবে জিনসের সঙ্গে অনায়াসেই পরতে পারেন কোমর চেন। তবে টপটা কিন্তু লম্বা হলে চলবে না। তাহলে ঢাকা পরে যাবে আপনার কোমরের সৌন্দর্য। তাই শর্ট টপ ও জিন্সে সঙ্গে কোমর চেনের কম্বিনেশনটা আপনাকে করে তুলবে আর্কষণীয়।

আর/১৭:২৪/১৭ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে