Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (31 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৬-২০১৬

ময়মনসিংহের দুই উপনির্বাচনে আ.লীগের প্রার্থী জুয়েল ও নাজিম

ময়মনসিংহের দুই উপনির্বাচনে আ.লীগের প্রার্থী জুয়েল ও নাজিম

ময়মনসিংহ, ১৬ জুন- ময়মনসিংহ-১ ও ময়মনসিংহ-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জুয়েল আরেং ও নাজিম উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের এক সভায় তাদের মনোনয়ন দেয়া হয়।

দলটির দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় সর্বসম্মতিক্রমে জাতীয় সংসদ ১৪৬, ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) উপনির্বাচনে জুয়েল আরেংকে এবং জাতীয় সংসদ ১৪৮ ময়মনসিংহ-৩ (গৌরীপুর) উপনির্বাচনে নাজিম উদ্দিন আহমেদকে মনোনয়ন প্রদান করা হয়েছে।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিনের মৃত্যুতে ময়মনসিংহ-১ এবং ক্যাপ্টেন (অব.) মজিবর রহমান ফকিরের মৃত্যুতে ময়মনসিংহ-৩ আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই শূন্য আসন দু’টিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

হালুয়াঘাট-ধোবাউড়া আসনে মনোনয়ন পাওয়া জুয়েল আরেং প্রয়াত প্রমোদ মানকিনের ছেলে এবং গৌরীপুর আসনে মনোনয়ন পাওয়া নাজিম উদ্দিন আহমেদ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন, তখন বৃহত্তর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

আর/১০:১৪/১৬ জুন

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে