Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৬-২০১৬

গণমাধ্যমের সঙ্গে বৈরি আচরণ সুফল বয়ে আনবে না: ইসলামী ঐক্যজোট

গণমাধ্যমের সঙ্গে বৈরি আচরণ সুফল বয়ে আনবে না: ইসলামী ঐক্যজোট

ঢাকা, ১৬ জুন- গণমাধ্যমের সঙ্গে বৈরি আচরণ ও সংবাদপত্র দলন কোনো সরকারের জন্যই সুফল বয়ে আনেনি বলে মন্তব্য করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী।

বৃহস্পতিবার সকাল ১০টায়  পুরানা পল্টস্থ কার্যালয়ে নেজামে ইসলাম পার্টি আয়োজিত সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

লতিফ নেজামী বলেন, গণতন্ত্র ও সংবাদপত্রসহ  অস্তিত্ব রক্ষাকারী প্রতিষ্ঠান ধ্বংস  হলে দেশ অকার্যকর হওয়ার পথে ধাবিত হবে। কেননা দেশের উন্নতি, অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে মনের বিভেদ ও অসংগতি পরিহার করে সকলকেই সততা, নীতিনিষ্ঠা, কর্মশৃংখলা, আত্মবিশ্বাস নিয়ে যে কোনো ত্যাগ স্বীকারের প্রবৃত্ত হওয়ার  জন্যে সর্বোতোভাবে প্রয়াস চালাতে জনগণকে উজ্জীবিত করে সংবাদপত্র।  

তিনি বলেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে হলে সংবাদপত্রের স্বাধীনতা অপরিহার্য। গণমাধ্যমের সাথে বৈরি আচরণ ও সংবাদপত্র দলন কোনো সরকারের জন্যেই সুফল বয়ে আনেনি।  

সিনিয়র সহসভাপতি মাওলানা আবদুর রশিদ মজুমদারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহসভাপতি অধ্যাপক এহতেশাম সারওয়ার, যুগ্ম-মহাসচিব মাওলানা শেখ লোকমান হোসেন ও মুফতি জিয়াউল হক মজুমদার, সহকারী মহাসচিব আলহাজ্ব ওবায়দুল হক ও রবিউল আলম মজুমদার, সাংগঠনিক সম্পাদক মাওলানা একেএম আশরাফুল হক, প্রচার সম্পাদক মালানা মমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক সৈয়দ মোঃ আহসান, র্ফরুখ আহমদ ও মণির হোসেন প্রমুখ। 

এ আর/১৫:৪০/ ১৬জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে