Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৬-২০১৬

‘ডিপিএলে আমার দারুণ সময় কাটছে’

‘ডিপিএলে আমার দারুণ সময় কাটছে’

ঢাকা, ১৬ জুন- জমে উঠেছে দেশি ঘরোরা লিগের সব চেয়ে বড় আসার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। দেশি ক্রিকেটারদের পাশাপাশি চলছে বিদেশি ক্রিকেটারদের দুর্দান্ত পারফমম্যান্স। বোলিং ব্যাটিংয়ৈ সমান তালে চলছে বিদেশি ক্রিকেটারদের আধিপত্য।

খেলেছেন ভারতের ইউসুফ পাঠান-মনজ তিওয়ারি-দিনেশ কার্তীকের মতো ক্রিকেটারা। গত দুই ম্যাচ ধরে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলছেন দেশটির অলরাউন্ডার পবন নেগি।

বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সুপার লিগের ম্যাচে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে রূপগঞ্জের জয়ের জন্য ব্যাটে-বলে দুর্দান্ত খেলেছেন তিনি।

ব্যাট হাতে মাত্র ৮৯ বল খরচে ১৩টি চার ও ৪তি ছয় হাঁকিয়ে অপরাজিত ১২৪ রানের পাশাপাশি বল হাতে দুইটি উইকেট শিকার করেছেন ২৩ বছর বয়সী এই অলরাউন্ডার। ম্যাচ শেষে ঢাকা প্রিমিয়ার লিগের প্রশংসাই করলেন ভারতের এই উদীয়মান ক্রিকেটার।

তিনি বলেন, ‘ঢাকা প্রিমিয়ার লিগ ভালো মানের। এখানে জাতীয় এবং আন্তর্জাতিক মানের অনেক ক্রিকেটার খেলছে। এছাড়া বেশ তরুণ কিছু খেলোয়াড় রয়েছে। এখানে আমার দারুণ সময় কাটছে।’
৮৬ রানে ৬ উইকেট হারিয়ে বিপদের মুখে পড়েছিল রূপগঞ্জ। তখন পবন নেগি ব্যাটিংয়ে নামার পর অধিনায়ক মোশারফ রুবেলকে সঙ্গে নিয়ে সপ্তম উইকেটে ১৪৮ রানের জুটি গড়ে ২ উইকেটের জয় তুলে নিয়ে মাঠ ছাড়েন।

ফলে ম্যাচ শেষে সাংবাদিকরা তার কাছে প্রশ্ন করে, কিভাবে ওই কঠিন পরিস্থিতি সামলিয়েছেন? উত্তরে নেগি বলেন, ‘ওই অবস্থায় আমি একদম চাপ নেইনি। আমি আমার স্বাভাবিক খেলাটাই খেলার চেষ্টা করেছি। উইকেটও দারুণ ব্যাটিং সহায়ক ছিলো।’

কখনও কি মনে হয়ছিলো ম্যাচ হেরে যেতে পারেন? এমন প্রশ্নে তিনি বলেন, ‘শেষ মুহূর্তের আমার মধ্যে আত্মবিশ্বাস ছিলো, ম্যাচটি আমরাই জিতবো।’

উল্লেখ্য, সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবচেয়ে দামি ক্রিকেটার ছিলেন পবন নেগি। নবম আসরে দিল্লী ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন।

এ আর/১৫:১০/ ১৬জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে