Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৫-২০১৬

ওজন কমাতে ব্যস্ত ঢালিউড তারকারা

ওজন কমাতে ব্যস্ত ঢালিউড তারকারা

ঢাকা,১৫ জুন- বলিউডে কারিনা কাপুরের জিরো ফিগার আর শাহরুখ খানের সিক্সপ্যাক তৈরি করা নিয়ে মিডিয়া কম সরব হয়নি। এরপর বহু নায়িকা ও নায়ক কারিনা ও শাহরুখের প্রদর্শিত পথে হেঁটেছেন। নিজেকে ফিট রাখার এই প্রতিযোগিতায় অবশ্য কম যান না বাংলাদেশের সাম্প্রতিক সময়ের তারকারাও।

নিজের শরীরকে আকর্ষণীয় ও ফিট রাখতে গিয়ে অতিরিক্ত ডায়েট করে গতকাল সোমবার হাসপাতালে ভর্তি হয়েছেন ‘মুসাফির’ ছবির নায়িকা মারজান জেনিফা। ওজন কমাতে গিয়ে এ অবস্থা হয়েছে বলে জানান নবাগত এ অভিনেত্রী।

হাসপাতাল থেকেই সোমবার বিকেলে ফেসবুকে ছবি পোস্ট করে জেনিফা লেখেন, “আমরা কত কষ্ট করি মুভির জন্য। ‘মুসাফির টু’তে শুকাবো বলে ডায়েটিং করছি। এমন ডায়েটিং করলাম পৌঁছে গেলাম হাসপাতালের বেডে।” সবার কাছে দোয়া চেয়ে তিনি আরো জানান, ওজন পাঁচ কেজি কমেছে। এরইমধ্যে ‘মুসাফির’ সিক্যুয়াল বানানোর ঘোষণা দিয়েছেন আশিকুর রহমান। দ্বিতীয় কিস্তিতেও থাকছেন শুভ ও মারজান জেনিফা।

এদিকে জেনিফার মতো ঢালিউডের অন্য নায়িকারাও চান নিজেদের শরীরকে ফিট রাখতে। যেমন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের ফিটনেস ফিরিয়ে আনতে ‘বসগিরি’ ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। বিএফডিসিতে শুটিংয়ের সময় চিত্রগ্রাহকদের কাছে তিনি নিজের ওজন নিয়ে বিরক্তি প্রকাশ করে বলতেন, ‘এই অবস্থায় ছবি তোলা লাগবে না। কয়েকদিনের মধ্যে স্লিম হয়ে ফিরে ছবি দিব।’ নায়ক শাকিব খানও সেই সময় অপু সম্পর্কে বলতেন, ‘নিজেকে ফিট করে আবারও ফিরবেন অপু।’

শরীরের ওজন কমানোর মিশনে কম যান না শাকিব খানও। তিনি এরই মধ্যে প্রায় ১৩ কেজি ওজন কমিয়েছেন। নিজেকে নতুন রূপে দর্শকের সামনে হাজির করার জন্যই নিজের ওজন কমিয়েছেন তিনি।

শাকিব খান নিয়মিত ব্যায়ামাগারে যান। আগের চেয়ে অনেক নিয়ন্ত্রিত জীবনযাপন করছেন তিনি। মনোযোগ দিয়েছেন শরীরের ফিটনেসের দিকে।
 

অন্যদিকে, ঢালিউডের খলনায়ক থেকে নায়ক হওয়া মনোয়ার হোসেন ডিপজলও কিন্তু ঘাম ঝড়িয়েছেন ওজন কমানোর জন্য। নতুন চলচ্চিত্র শুরু করার আগে নিজেকে ফিট করেছেন তিনি। আসন্ন ঈদের পর নতুন ছবির শুটিং শুরু করার কথা রয়েছে ডিপজলের। তিনিও এখন নিয়মিত জিম করছেন। নিজের ওজন কমাতে গিয়ে অসুস্থ হয়ে এরই মধ্যে তিনি সাতদিন হাসপাতালে ছিলেন। এ মাসের প্রথম সপ্তাহেই এ ঘটনা ঘটে। হাসপাতাল থেকে বাসায় ফিরে আবারও শুরু করেছেন ডায়েট, ওজন কমেছে প্রায় আট কেজি।

ঢালিউডে ওজন কমানোর এই মিশনে প্রায় সব নায়ক-নায়িকাই এখন নিয়মিত ব্যায়ামাগারে যাচ্ছেন। 

এ আর/ ১৩:২৫/ ১৫জুন 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে