Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৫-২০১৬

‘চাকরি করতে হলে খুনিদের গ্রেফতার করতে হবে’

‘চাকরি করতে হলে খুনিদের গ্রেফতার করতে হবে’

ঝিনাইদহ,১৫ জুন- চাকরি করতে হলে অবশ্যই পুলিশকে খুনিদের গ্রেফতার করতে হবে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ঝিনাইদহে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যার প্রতিবাদে করাতিপাড়া স্কুল মাঠে মঙ্গলবার দুপুরে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নাসিম বলেন, জনগণকে ঐক্যবদ্ধ হয়ে খুনিদের মোকাবেলা করতে হবে। এ খুনিদের বাংলার মাটিতে ঠাঁই নাই। এদের অচিরেই বিচারের মুখোমুখি করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাঠিয়েছেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই পুলিশকে খুনিদের গ্রেফতার করতে হবে।

স্থানীয় নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইরফান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামী লীগসহ ১৪ দলের নেতারা বক্তব্য দেন।

এর আগে মন্ত্রীরা নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীর পরিবার ও স্বজনদেন সঙ্গে দেখা করে সান্ত্বনা দেন। পরে বিকেল ৩টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতাল পরিদর্শন করেন।

গত মঙ্গলবার (৭ জুন) সকাল ৯টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়ায় আনন্দ গোপাল গাঙ্গুলী (৭০) নামে মন্দিরের এক পুরোহিতকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

এ আর/ ০৭:১০/ ১৫জুন 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে