Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৪-২০১৬

দেবের নায়িকা সোহানা সাবা

দেবের নায়িকা সোহানা সাবা

কলকাতা, ১৪ জুন- বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন দেব এই খবর পুরনো কিন্তু খবরের সত্যতা পাওয়া যাচ্ছিল না। ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল মুভিজ ও কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস ব্যানারে অভিনয় করতে চলেছেন পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ-নায়ক দেব। ছবির নাম ‘চোখের জল।’

খবরটা ছিল সপ্তাহখানেক আগের। এবার এই খবরে নতুন চমক হিসেবে যুক্ত হলো সোহানা সাবার নাম। স্থানীয় প্রযোজনা সংস্থা ডিজিটাল মুভিজ জানায়, ছবির নায়ক-নায়িকা চূড়ান্ত হয়ে গেছে। দেব ও সাবা প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় হাজির হবেন। রোমান্টিক ও পারিবারিক গল্পে নির্মিত হবে ছবিটি। এর শুটিং শুরু হবে চলতি বছরের শেষ দিকে।

ঢাকা, কলকাতাসহ এশিয়া ও ইউরোপের দৃষ্টিনন্দন কয়েকটি লোকেশনে ছবির চিত্রায়ন হবে এবং বাংলাদেশ-ভারতসহ বিশ্বের বেশ কয়টি দেশে ছবিটি মুক্তি দেয়া হবে। ছবিটি কলকাতার পক্ষ থেকে নির্মাণ করবেন বাসুদেব। এ দেশের নির্মাতাসহ অন্য শিল্পীদের নাম শিগগিরই সংবাদ সম্মেলন করে জানানো হবে। প্রতিষ্ঠানটি আরো জানায়, ‘চোখের জল’ ছাড়া একই সঙ্গে এই দুই প্রযোজনা সংস্থা আরেকটি যৌথ আয়োজনের ছবি নির্মাণ করবে।
এ ছবির শিরোনাম ‘স্বর্গীয় প্রেম’। এই ছবিতে অভিনয় করবেন কলকাতার অংকুশ ও ঢাকার দুই নতুন মুখ। এখন নতুন এই দুই নায়িকা খোঁজা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ ডিসেম্বর থেকে ‘স্বর্গীয় প্রেম’ ছবির শুটিং শুরু হবে ঢাকা-কলকাতার বিভিন্ন লোকেশনে।

আর/১০:১৪/১৪ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে