Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-১৪-২০১৬

খালেদা পাকিস্তানের প্রেমিক: শেখ সেলিম

খালেদা পাকিস্তানের প্রেমিক: শেখ সেলিম

ঢাকা, ১৪ জুন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, দেশের যদি সবচেয়ে বেশি ক্ষতি কেউ করে থাকেন তিনি হচ্ছেন জিয়াউর রহমান। আর তার স্ত্রী খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের দায়িত্ব নিয়ে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। তিনি পাকিস্থানি প্রেমিক, বিএনপি নেত্রী আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা করছেন।

মঙ্গলবার সকালে জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৬-১৭ অর্থবছরের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন।

বিএনপি-জামায়াত জোটের কঠোর সমালোচনা করে শেখ সেলিম বলেন, আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে বিএনপি নেত্রী খালেদা জিয়া রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিলেন। শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন। এজন্য খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হওয়া উচিত। যেন ভবিষ্যতে পাকিস্তানের কোনো প্রেতাত্মা এ দেশে ষড়যন্ত্র করতে না পারে।

দ্রুত খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে শেখ সেলিম বলেন, শেখ হাসিনা বিহীন নির্বাচন চান খালেদা জিয়া। এ ইচ্ছা তার বহুদিনের। সেজন্যই ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ বহুবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছেন। কিন্তু পারেননি। খালেদা জিয়া এখন আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা করছেন। ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া মরিয়া হয়ে এখন ইসরায়েল ও মোসাদের সঙ্গে হাত মিলিয়ে দেশে ক্ষমতা পরিবর্তনের ষড়যন্ত্র করছেন।

যেকোনো মূল্যে খালেদা জিয়ার ক্ষমতা চাই। তাই অবিলম্বে খালেদা জিয়াকে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সরকারের প্রতি দাবি জানিয়ে তিনি বলেন, ইনশাল্লাহ, দেশের জনগণ খালেদা জিয়াকে আর কোনোদিন মেনে নেবে না।

শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন আন্তর্জাতিক নেত্রী। কিন্তু দেশে কিছু মানুষ ও ব্যক্তি আছেন, সরকারের কোনো ভালো কাজ দেখলেই তারা সমালোচনায় মুখর হয়ে ওঠেন। দেশের উন্নয়ন হোক, মানুষের ভাগ্যোন্নয়ন হোক, গোষ্ঠীটি চায় না।

আর/১০:১৪/১৪ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে