Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-১৪-২০১৬

চাঁদাবাজি ও ছিনতাই রোধে কাঁচপুরে ব্রেভারের ওয়াচ টাওয়ার

চাঁদাবাজি ও ছিনতাই রোধে কাঁচপুরে ব্রেভারের ওয়াচ টাওয়ার

নারায়ণগঞ্জ, ১৪ জুন- দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠি প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য ‘ব্রেভার’ এনার্জি ড্রিংকের সৌজন্যে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর মোড়ে নির্মাণ করা হয়েছে ওয়াচ টাওয়ার। ঈদ উপলক্ষ্যে যানজট নিরসন, চাঁদাবাজি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ দমনে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে এই ওয়াচ টাওয়ার নির্মাণ করা হয়। 

আগামী ১০ অথবা ১১ই রমজানে ওয়াচ টাওয়ারটি উদ্বোধন করার কথা রয়েছে। জনদুর্ভোগ লাঘবে এই ওয়াচ টাওয়ার উদ্বোধন করার জন্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আহ্বান জানিয়েছেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি শেখ শরীফুল আলম।

ওসি শেখ শরীফুল আলম, ঈদ উপলক্ষ্যে মহাসড়কে তিন স্তরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ঈদকে সামনে রেখে যাত্রীরা যাতে নিরাপদে বাড়ি ফিরতে পারে সেজন্য ওয়াচ টাওয়ার নিমার্ণ করা হয়েছে। ছিনতাইকারী, চাঁদাবাজ, মলম পার্টি ও অজ্ঞান পার্টির সদস্যরা যেন যাত্রীদের কোনো ধরনের ক্ষতি করতে না পারে সেজন্য ওয়াচ টাওয়ারের মাধ্যমে ৫ কিলোমিটার রাস্তা পর্যবেক্ষণ করা হবে।

আর/১০:১৪/১৪ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে