Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৪-২০১৬

অপু বিশ্বাসের ‘খোঁজ’ দিলেন শাকিব খান  

অপু বিশ্বাসের ‘খোঁজ’ দিলেন শাকিব খান

 

ঢাকা,১৪ জুন- দেশীয় চলচ্চিত্রের ব্যস্ততম চিত্রনায়িকা অপু বিশ্বাসের খোঁজ নেই কারও কাছে। কয়েক মাস ধরে তার খবর পাচ্ছেন না খোদ চলচ্চিত্র সংশ্লিষ্টরাই। অপু কাউকে লিখিত বা মৌখিক শিডিউল না দিলেও একাধিক ছবির দৃশ্যধারণ বন্ধ হয়ে আছে তার লাপাত্তা থাকার কারণে। এসব ছবির নির্মাতারাও অপুর হদিস জানেন না।

এ অবস্থায় কী ভাবছেন অপু বিশ্বাসের সর্বাধিক ছবির নায়ক শাকিব খান? সোমবার (১৩ জুন) সন্ধ্যায় এফডিসিতে বাংলানিউজকে প্রিয় নায়িকার ‘খোঁজ’ দিলেন ঢালিউডের ‘কিং খান’খ্যাত এই তারকা।

শাকিবের মতে, এভাবে ‘উধাও’ হয়ে যাওয়া অপুর জন্য নতুন ঘটনা নয়। এর আগেও এমন হয়েছে। কিছুদিন বিরতির পর নতুন অপু ঠিকই ফিরে এসেছিলেন। শাকিব জানান, নতুন অপু বিশ্বাসকে সবাই সুন্দরভাবে গ্রহণও করেছিলেন। কয়েকটি ব্যবসাসফল ছবিও উপহার দিয়েছেন তিনি। তার মতে, অপু চলচ্চিত্রের জন্য অপরিহার্য একজন নায়িকা। এখনও তার প্রতিদ্বন্দ্বী নেই।

শাকিব বলেন, ‘অপু বিশ্বাস ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকা। আমার সঙ্গে তার অধিকাংশ ছবিই সফল। আমি জানি, অপু আবার ফিরবেন। তার এই বিরতিকে আমি সমর্থন করি এবং ইতিবাচকভাবেই দেখি। অনেকেই জানেন, শাবনূরও এমন করেছিলেন একবার। নতুন শাবনূর ফিরেছিলেন আরও সুন্দরী হয়ে। অপুর ক্ষেত্রে এমন ঘটনা দ্বিতীয়বারের মতো ঘটছে বলেই আমি বিশ্বাস করি।’

অপুর কারণে একাধিক ছবির শুটিং বন্ধ আছে এমনটা মনে করেন না ‘নাম্বার ওয়ান শাকিব খান’। তার মতে, যেসব ছবির কাজ আগে থেকেই ‘ঝুলে’ ছিলো, সেগুলোর কাজ বাকি। এ ক্ষেত্রে নায়িকার বিরুদ্ধে ‘অভিযোগ’কেও নমনীয়ভাবে দেখছেন শাকিব।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেতা শাকিব ‘আফসোস’ করে বলেন, “ফিটনেসের দোহাই দিয়ে অপু ‘বসগিরি’র কাজ ছেড়ে দেবেন এমনটা ভাবার অবকাশ ছিলো না, এটা ছবির টিমের জন্য অপ্রত্যাশিত এবং তার ভক্তদের জন্যও। এই ব্যাপারটি চলচ্চিত্রপ্রেমীদের মনে বেশি নাড়া দিয়েছে। আবার অামি এটাও মনে করি যে, শিল্পী হিসেবে এই স্বাধীনতা তার আছে।”

শাকিব খান এখন যৌথ প্রযোজনার ছবিতে করছেন। অপু বিশ্বাসকেও তিনি এই নবযাত্রায় সঙ্গে চান। আর অপুও নিজেকে সেভাবেই প্রস্তুত করছে- এমনটাই ভাবছেন শাকিব।

অপু কোথায় আছেন কেমন আছেন? এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, ‘যেখানেই থাকুন না কেন অপু ফিরবেন। এই চলচ্চিত্রে তার আরও অনেক কিছু দেওয়ার আছে। আমরা অপুর জন্য অপেক্ষা করছি।’

এদিকে রোজার ঈদে শাকিব-অপু জুটির নতুন ছবি ‘সম্রাট’ মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে ভারতীয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর বিপরীতেও দেখা যাবে অপুকে।

এ আর/ ১৩:২০/ ১৪ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে