Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৪-২০১৬

করণকে এখনও আপন করে নিতে পারেননি বিপাশা!

করণকে এখনও আপন করে নিতে পারেননি বিপাশা!

মুম্বাই,১৪ জুন- পরিবারকে মানিয়ে হাজার বাধা পেরিয়ে হ্যাপি এন্ডিং হয়েছে প্রেমের। অ্যালোনি প্রেম গড়িয়েছে বিয়ের সানাইয়ে। তারপর রোম্যান্টিক হানিমুন। হট হানিমুন ছবি পোস্ট, যোগ্য স্ত্রীর পরীক্ষা একে একে সব হল। কিন্তু ট্যুইটার এখনও থেকে গেল বিপাশা বসু হয়ে। বিপাশা বসু সিং গ্রোভার হল না!

মাসখানের হয়েছে ঘটা করে লোকজন জানিয়ে প্রেমিক করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। কিন্তু ট্যুইটারে এখনও তিনি অবিবাহিত। তবে এতে কোনও দোষ নেই নায়িকা। বিয়ের পরই নাকি অ্যাকাউন্টে নিজের পদবী বদলে বিপাশা বসু থেকে বিপাশা বসু সিং গ্রোভার করতে চেয়েছিলেন তিনি। কিন্তু নববধূর ইচ্ছায় বাঁধা দিল ট্যুইটার। বিপাশা বসু সিং গ্রোভার অতো বড় নাম সাপোর্ট করছে না ট্যুইটার। অগত্যা ট্যুইটারে বিপাশা বসুই থেকে গেলেন, পদবী পরিবর্তন করতে পারলেন না নায়িকা।

তবে ট্যুইটারে পদবী পরিবর্তন না হলেও, ইনস্টাগ্রামে তিনি হাবি করণ সিং গ্রোভারের পদবীই ব্যবহার করছেন।‘অ্যালোন’ দিয়ে শুরু হয়েছিল যে প্রেম কাহিনি তা গড়ায় বিয়ের সানাইয়ে। ৩০ শে এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন বিপাশা। পরিবার ও ঘনিষ্ঠ বান্ধুদের উপস্থিতে বিয়েটা সারেন তিনি। সম্পূর্ণ বাঙালি মতে। লালা বেনারসি পরে বিয়ে করেন বিপাশা।

দুই সঙ্গীকে নিয়ে থাইল্যান্ডে দেব তবে বিপসের রিসেপশনে ছিল রীতিমতো চাঁদের হাট। অমিতাভ থেকে শুরু করে ঐশ্বর্য, শাহরুখ খান, সলমন খান কে ছিলনা সেখানে। নাচ-গান সব মিলিয়ে বিপাশা-করণের রিসেপশন ছিল সেদিন লাইমলাইটে।

বিয়ের পরেই মালদ্বীপে হানিমুনে যান বিপাশা-করণ। তাঁদের হানিমুনের ছবি ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

এ আর/ ১২:০৬/ ১৪ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে