Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৪-২০১৬

নাসিক, পুলিশ, নেতাকে চাঁদা না দেয়ার আহবান

নাসিক, পুলিশ, নেতাকে চাঁদা না দেয়ার আহবান

নারায়ণগঞ্জ,১৪ জুন- রমজান মাসে হকারদের পুণর্বাসনের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর কাছে অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান। গতকাল সোমবার (১৩ জুন) রাত ৯টায় নারায়ণগঞ্জ রাইফেলস্ ক্লাবে নারায়ণগঞ্জের কয়েকহাজার ভাসমান ক্ষুদ্র ব্যবসায়ীরা শামীম ওসমানের কাছে তাদের পুণর্বাসনের দাবী জানালে সাংসদ সেখানে উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে মেয়র আইভীকে গরীবের দিকে তাকিয়ে এ অনুরোধ জানান।
জননেতা শামীম ওসমান বলেন, যদি সিটি কর্পোরেশন মঙ্গলবারের মধ্যে হকারদের পুনর্বাসনের ব্যবসা করে না দেয়, তাহলে জেলা প্রশাসন, পুলিশ সুপারের সাথে আলোচনা করে শহরের মধ্যেই একটি গন্ডিতে পুনর্বাসনের ব্যবসা করে দেয়ার আশ্বাস দেন।সাংসদ বলেন, আপনারা আমাকে বলার আগেই আমি একটি জনসভায় সিটি কর্পোরেশনের উদ্দেশ্যে বলেছিলাম, ফুটপাতের হকারদের যদি উঠিয়ে দিতে চান তাহলে দুই মাসের নোটিশ দেন।

আমি প্রশাসনকে জিজ্ঞেস করেছি এই সংযমের মাসে আপনারা কিভাবে গরিবের পেটে লাথি দিলেন। তার প্রতি উত্তরে প্রশাসন আমাকে জবাব দিল আমাদের কিছু করার ছিল না। এটা সিটি কর্পোরেশনের কাজ তারা চাইলে আমাদের করতে হয়। সিটি কর্পোরেশনের উচ্ছেদ করেছে ট্রাফিক জ্যাম কমানোর জন্য কিন্তু ট্রাফিক জ্যাম কমেছে কোথায়? সিটি কর্পোরেশনের মেয়র বলছে ফুটপাত উঠায় দিলে যানজট কমবে তাই লাথি মাইরা তাদের উঠায়।

এসময় তিনি হকারদের উদ্দেশ্যে আরো বলেন, এক টাকাও কোথাও দিবেন না। সিটি কর্পোরেশনের কন্টাক্টার আছে টাকা উঠায় খায়। আমার কথা এক টাকাও কোথাও দিবেন না। এক ঘষা পয়সা, না সিটি কর্পোরেশন, না মাস্তান, না পুলিশ কাউকে দিবেন না।আমি সিটি কর্পোরেশনের কাছে অনুরোধ করবো এই রমজান মাসে আর কয়েকটা দিন বাকী আছে আল্লাহর দিকে তাকাইয়া তাদের বসতে দেন। গরিবের পেটে লাথি মাইরেন না। জেলা প্রশাসক, পুলিশ সুপারের নিকট জানাবো। আমি এমপি হিসাবে অনুরোধ করলাম। গরিবের পেটে লাথি মাইরেন না।

এ আর/ ০৯:৫৪/ ১৪ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে