Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (34 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৩-২০১৬

অবশেষে সুনীলের বাড়িতে হাজির এমপি কুদ্দুস

অবশেষে সুনীলের বাড়িতে হাজির এমপি কুদ্দুস

নাটোর, ১৩ জুন- চাঞ্চল্যকর খ্রিস্টান মুদি ব্যবসায়ী সুনীল গোমেজ হত্যাকাণ্ডের আটদিন পর ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে আসলেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুস (এমপি)।

সোমবার (১৩ জুন) দুপুরে তিনি জেলার বড়াইগ্রামের বনপাড়ায় নিহতের বাড়িতে আসেন।

দেরিতে আসার কারণে দুঃখ প্রকাশ করে সংসদ সদস্য জানান, ভাইয়ের মৃত্যু ও স্ত্রী ঢাকায় চিকিৎসাধীন থাকায় আসতে পারেননি। পরে তিনি নিহতের সুনীলের বাড়িতে বেশ কিছু সময় অবস্থান করে সুনীলের স্ত্রী জাসিন্তা রিবেরু, মেয়ে স্বপ্না গোমেজের সঙ্গে আলাপ করেন।

পরে হত্যাকাণ্ড সম্পর্কে নিজের প্রতিক্রিয়ায় এমপি বলেন, এ নৃশংস হত্যাকাণ্ড আমাকে বিস্মিত ও মর্মাহত করেছে। এর সুষ্ঠু তদন্ত হবে, বিচারও হবে। আপনারা ভীত হবেন না। দেশে অশান্ত পরিবেশ সৃষ্টি করে কেউ পার পাবে না। এসব গুপ্ত হত্যাকাণ্ডরোধে ইতোমধ্যে বিশেষ অভিযান চালু হয়েছে। আপনারা প্রশাসনকে সহযোগিতা করুন।

এসময় তার সঙ্গে ছিলেন- বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন, বড়াইগ্রাম থানার (ওসি,তদন্ত) মো. এমরান হোসেন, বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন, বনপাড়া খ্রিস্টান পল্লীর পাল-পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রিবেরু, সহ-সভাপতি বেনেডিক্ট গোমেজসহ কমিউনিটির নেতারা।

উল্লেখ্য, গত ৫ জুন দুর্বৃত্তের হাতে নিজের মুদি দোকানে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে সুনীল গোমেজ মন্টুকে।

আর/১০:১৪/১৩ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে