Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৩-২০১৬

অরল্যান্ডো হামলায় কাঁদছে সানি-শহীদরাও

অরল্যান্ডো হামলায় কাঁদছে সানি-শহীদরাও

মুম্বাই, ১৩ জুন- যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা শহরের অরল্যান্ডো নাইটক্লাবে গত শনিবার রাতে অতর্কিত হামলায় অন্তত ৫০ জনের মৃত্যু আর সমপরিমাণ আহতের ঘটনায় শোকস্তব্ধ গোটা বিশ্ব। শ্রেণি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলেই এমন নৃশংস আর ভয়ঙ্কর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছেন। সেই নিন্দা আর নিহত, আহতদের সমবেদনা জানাতে পিছিয়ে নেই বিশ্বের তারকারাও।

অরল্যান্ডোতে সমকামীদের উপর চালানো এমন হৃদয়স্পর্শী ঘটনাটি ছুঁয়ে গেছে খোদ বলিউডকেও। তাই দূর থেকেই সোশাল সাইটের মাধ্যমে অরল্যান্ডোতে নিহও ও আহতদের প্রতি সমবেদনা জানাতে শরিক হয়েছেন বলিউড তারকারা। টুইটার ও ফেসবুকে হ্যাশট্যাগ দিয়ে প্রার্থনা জানাচ্ছেন তারা। এতে সক্রিয় দেখা গেছে বলিউডের রোমান্টিক অভিনেতা শহীদ কাপুর থেকে শুরু করে একেবারে সানি লিওন পর্যন্ত। সবাই নিজেদের মত করে যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক ইতিহাসে সবচেয়ে জঘন্য আর বর্বরোচিত হত্যাকাণ্ডের প্রতি তীব্র নিন্দা জানিয়ে শোক ও সমবেদনা জানিয়েছেন আক্রান্তদের প্রতি। 

হার্টথ্রব বলিউড অভিনেতা শহীদ কাপুর টুইটে জানান, জীবন মরণের মালিক একমাত্র ঈশ্বরই। কিন্তু অরল্যান্ডো নাইটক্লাবে বর্বরোচিত নারকীয় কাণ্ডটি যেন ঠিক তার উল্টো! 

জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর টুইটে জানান, অরল্যান্ডো নাইটক্লাবের ঘটনা শুনে আৎকে উঠেছি। নিরীহ মানুষ আবারো তাদের জীবন হারালো। আবারও হৃদয়স্পর্শী ঘটনা! 

‘বাহুবলী’ খ্যাত আরেক জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া টুইটে এমন ঘটনার কথা উল্লেখ করে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

বলিউডের বিতর্কিত অভিনেত্রী সানি লিওন টুইটে অরল্যান্ডো নাইট ক্লাবে নিহতদের উদ্দেশ বলেন, অরল্যান্ডোতে গে এবং লেসবিয়ানদের সঙ্গে যা হয়েছে তা এক কথায় দুর্ধর্ষ, ভয়ঙ্কর। প্রত্যেকের জন্য আমার ভালোবাসা আর সমর্থন রইলো।

এছাড়াও অরল্যান্ডো হামলায় নিহতদের প্রতি সমবেদনা জানিয়ে বলিউড থেকে টুইট করেন অমিত সাহা, অদিতি রায় হায়দরি, সোনম কাপুরের মত তারকা অভিনেত্রীরা।   

আর/১০:১৪/১৩ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে