Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১৩-২০১৬

ক্যানসার আক্রান্ত দশ শিশুর দায়িত্ব নিলেন রোহিত

ক্যানসার আক্রান্ত দশ শিশুর দায়িত্ব নিলেন রোহিত

মুম্বাই, ১৩ জুন- সাধারণত সিনেমার কাহিনীতে দানবীরদের দেখা মিললেও সত্যি সত্যিই যে বাস্তব জগতেও অসংখ্য দানবীর বাস করেন তার উৎকৃষ্ট উদাহারণ হতে পারেন বলিউডের তুমুল জনপ্রিয় ‘দিলওয়ালে’ খ্যাত নির্মাতা রোহিত শেঠি। সিনেমার দানবীরের মতো সত্যিকার অর্থেই তিনি যেন অসহায়দের ত্রাতা হয়ে এলেন!

ভারতীয় অনলাইন পোর্টাল ইন্ডিয়ান টাইমস জানিয়েছে, ক্যানসার আক্রান্ত দশ শিশুর দায়িত্ব নিয়েছেন বলিউডের গোলমাল খ্যাত তারকা নির্মাতা রোহিত শেঠি। সিপিএএ এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার যৌথ উদ্যোগে তামাকের প্রভাবে রোগ-জীবানু ছড়িয়ে পড়ার বিষয়ে একটি সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেখানেই রোহিত শেঠিকে প্রধান অতিথি করতে আমন্ত্রণ জানিয়েছিলেন সিপিএএ।

এমন সচেতনতামূলক অনুষ্ঠানে রোহিতের কী ভূমিকা নেয়া উচিত জানতে চাইলে সিপিএএ’-এর সঙ্গে তাদের কর্মসূচি বিষয়ে বিস্তারিত কথা হয় রোহিতের। আর তখনই ক্যানসার আক্রান্ত শিশুদের কথা জানতে পারেন রোহিত। সঙ্গে সঙ্গে দশজন ক্যানসার আক্রান্ত শিশুর দায়িত্ব নিয়ে নেন তিনি। শিশুদের চিকিৎসা আর ক্যামিওথেরাপি বাবদ নগদ পাঁচ লাখ টাকাও হস্তান্তর করেন তিনি। 

রোহিত শেঠির এমন অসাধারণ কর্মের কথা জানিয়ে সিপিএএ-এর এক্সিকিউটিভ ডিরেক্টর আনিতা পিটার জানান, হ্যাঁ। রোহিত ১০টি শিশুর খরচ বহনের দায়িত্ব নিয়েছে। সে আমাদের সংঘটনটির কথা আগে জানতো না কিন্তু যখন আমাদের সংস্থাটির কথা এবং আমাদের কাজ কর্মের কথা তাকে বিস্তারিত খোল বললাম তখন সে বেশ আবেগপ্রবণ হয়ে বাচ্চাদের চিকিৎসার দায়িত্ব নিয়েছে।

প্রসঙ্গত, ২০০৩ সালে ‘জমিন’ নামের সিনেমা দিয়ে বলিউডে রোহিতের নির্মাণে হাতেখড়ি হলেও ‘গোলমাল’ সিনেমার মধ্যদিয়ে মূলত জনপ্রিয় হয়ে উঠেন তিনি। এখন পর্যন্ত গোলমালের তিনটি সিক্যুয়াল নির্মিত হয়েছে। কমেডি ধাঁচের এই সিরিজ ছাড়াও রোহিত সিংহাম, চেন্নাই এক্সপ্রেস ও দিলওয়ালে নির্মাণ করে বেশ দাপটের পরিচয় দিয়েছেন। 

আর/১৬:৪৪/১৩ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে