Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১২-২০১৬

কানাডা হিন্দু মন্দিরের নতুন কমিটির অভিষেক

কানাডা হিন্দু মন্দিরের নতুন কমিটির অভিষেক

টরন্টো, ১২ জুন- বাংলাদেশ কানাডা হিন্দু কালচারাল সোসাইটি ও বাংলাদেশ কানাডা হিন্দু মন্দিরের ২০১৬ – ২০১৮ কার্য-নির্বাহী কমিটির অভিষেক  গত রবিবার ১৬ ডোম এভিনিউর মন্দির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক সুধীজন অংশ নেন।

শ্রীমদ্ভগবদগীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু  হয়। এরপর বিগত কমিটির সদস্যগণ মঞ্চে আসেন। সবার পক্ষ থেকে সাধারণ সম্পাদক শ্রী বরেন্দ্র সান্যাল বিগত দিনের কাজকর্মের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। বিদায়ী সভাপতি শ্রী সুভাষ রায় মন্দিরের কার্যক্রমের এবং ভবিষ্যৎ পরিকল্পনার বিস্তারিত বিবরণ তুলে ধরেন। তবে বিগত সাধারণ সম্পাদক এবং সভাপতি দুজনের বক্তব্যেই নব-নির্বাচিত কমিটিকে সাহায্য-সহযোগিতার সম্পূর্ণ আশ্বাস পাওয়া যায়।

সভাপতির বক্তব্যের পর বিগত কমিটির আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করা হয় এবং মঞ্চে ডাকা হয় নব নির্বাচিত কমিটির সদস্যদের। পরিচয় পর্ব শেষে সবাইকে শপথ বাক্য পাঠ করারন প্রধান নির্বাচন কমিশনার ব্যারিস্টার শ্রীমতী চয়নিকা দত্ত। নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি শ্রী শিবু চৌধুরী এবং সাধারণ সম্পাদক শ্রী অরুণ পাল সবাইকে ধন্যবাদ জানান। তারা মন্দিরের ভবিষ্যৎ কার্য পরিচালনায় কমিউনিটির সকল সদস্যের কাছে সাহায্য ও সহযোগিতার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন ব্যারিস্টার শ্রীমতী চয়নিকা দত্ত, শ্রী শ্যামল ভট্টাচার্য, ব্যারিস্টার জয়ন্ত সিংহ, হিন্দু ধর্মাশ্রমের সভাপতি শ্রী কাজল চৌধুরী এবং মন্দিরের ট্রাস্টি বোর্ডের সদস্য শ্রী নির্মল কর। বক্তারা সকলেই নব নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা জানান এবং মন্দিরের উন্নতিকল্পে সকল প্রকার সাহায্য সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

শপথ গ্রহণ এবং বক্তব্য পর্বের পর পরই শুরু হয় ভক্তিমূলক গানের অনুষ্ঠান, সঙ্গীত পরিবেশন করেন সঙ্গীত শিল্পী শ্রীমতী নবমিতা দেব। শিল্পীর কণ্ঠে পরিবেশিত ভক্তিমূলক গানের মুর্ছনা সবাইকে একটা ভাব সম্ভীর পরিবেশের মধ্যে নিয়ে যায়। শ্রোতারা বিমুগ্ধ হয়ে একের পর এক পরিবেশনা শুনতে থাকে। সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের বিগত কমিটির কালচারাল সেক্রেটারি  শ্রীমতী নবনীতা চৌধুরী। অনুষ্ঠান শেষে প্রসাদ বিতরণ করা হয়। খবর বিজ্ঞপ্তির।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে