Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১২-২০১৬

ফ্রান্সের স্টেডিয়ামে ইংলিশ ও রুশ ফুটবল সমর্থকদের মারামারি

ফ্রান্সের স্টেডিয়ামে ইংলিশ ও রুশ ফুটবল সমর্থকদের মারামারি

মার্সেই, ১২ জুন- ফ্রান্সের মার্সেই নগরে ইউরো চ্যাম্পিয়নশিপ দেখতে আসা ইংলিশ ও রুশ দর্শকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে বলে খবর দিয়েছে বিবিসি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিবিসির প্রতিবেদনে বলা হয়, শনিবার ইংল্যান্ড ও রাশিয়ার ম্যাচের এক পর্যায়ে রুশ সমর্থকরা স্টেডিয়ামের ভেতরে ফ্লেয়ার জ্বালতে শুরু করলে গণ্ডগোলের সূত্রপাত হয়।


এ সময়ে এক পক্ষের গ্যালারি থেকে বেড়া ডিঙিয়ে অন্য পক্ষের গ্যালারিতে যেতে দেখা যায়। ইংলিশ দর্শকদের মধ্যে তৈরি হয় আতঙ্ক।  

সহিংসতা থামাতে টিয়ার গ্যাস ও জলকামান ব্যবহার করতে হয় ফরাসি পুলিশকে। এ সময় আহত হয়েছে অন্তত পাঁচজন, স্টেডিয়াম এলাকা থেকে আটাক করা হয়েছে ছয়জনকে। 


১-১ গোলে ড্র হওয়া ওই ম্যাচের আগেও গত দুই দিনে বন্দর শহর মার্সেইয়ে ইংলিশ ফুটবল ফ্যানদের সঙ্গে প্রতিপক্ষের সমর্থক ও পুলিশের কয়েক দফা মারামারি বাঁধে বলে বিবিসির খবর।  
 
ফুটবল অ্যাসোসিয়েশনের একজন জ্যেষ্ঠ কর্মকর্তা বিবিসিকে বলেছেন, এ ধরনের নয়টি বড় টুর্নামেন্টে তিনি অংশ নিয়েছে, কোথাও এরকম বিশৃঙ্খলা তিনি দেখেননি।  ইউরোপীয় ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা এ ঘটনায় তদন্ত করে দেখার সিদ্ধান্ত নিয়েছে।

আর/১৭:৩৪/১২ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে