Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১১-২০১৬

তারকাদের আলোচিত আত্মহত্যা

তারকাদের আলোচিত আত্মহত্যা

ঢাকা, ১১ জুন- বিদেশী তারকাদের মতো দেশের মিডিয়া অঙ্গণের তারকারাও বিভিন্ন কারণে আত্মহত্যা মতো কঠিন পথ বেছে নেন। কখনো ক্যারিয়ারে প্রতি হতাশ হয়ে, কখনোবা পারিবারিক কারণে।

ঢালিউডে এমন কিছু আলোচিত তারকারা আত্মহত্যা করেছেন যাতে করে মিডিয়া অঙ্গণসহ ভক্তদের ভাবিয়েছে এবং কাঁদিয়েছে।

পাঠকদের জন্য ফিরে দেখা সেইসব তারকাদের করুণ পরিণতি।

মিতা নূর
এক সকালে খবর পাওয়া গেলো মিষ্টি অভিনেত্রী মিতা নূর গলায় ফাঁস দিয়ে নিজ ফ্ল্যাটেই আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে তখন খবর প্রকাশ করা হয়। কিন্তু অনেকে ধারণা করেন, ক্যারিয়ারের প্রতি হতাশ হয়ে আত্মহত্যা করেছেন তিনি।


ডলি আনোয়ার
বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ডলি আনোয়ার। চিত্রগ্রাহক আনোয়ার হোসেন এর সঙ্গে ‘সূর্য দীঘল বাড়ি’ চলচ্চিত্র তৈরির সময় ডলির পরিচয় হয়। পরবর্তীতে তারা বিয়ে করেন। পরিবার, সম্পদ, যশ, খ্যাতির কমতি ছিল না। 


তবুও ১৯৯১ সালের জুলাই মাসে ডলি আনোয়ার বিষপান করে আত্মহত্যা করেন। আত্মহত্যার পর নানা রকম গুজব শোনা যায়। বলা হয়, স্বামী আনোয়ার হোসেন ডিভোর্স দেওয়ার ডলি আনোয়ার বিষপান করেন।

সালমান শাহ
নব্বই দশকের জনপ্রিয় নায়ক সালমান শাহ বাংলাদেশে সাড়া জাগানো অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকালে রহস্যজনক ভাবে মৃত্যুবরণ করেন। অভিযোগ উঠে যে, তাকে হত্যা করা হয়, কিন্তু তার মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝোলানো ছিল। তুমুল জনপ্রিয়তায় থাকা একজন অভিনেতা কেনো এভাবে হুট করে আত্মহত্যা করলেন সে প্রশ্নের উত্তর এখনো পাননি তার হাজারো ভক্ত।


সুমাইয়া আজগর রাহা
প্রেমিক চলচ্চিত্র নায়ক অনন্ত জলিল, বয়ফ্রেন্ড শাকিব ও নিজ পরিবারের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের কারণে লাক্স তারকা সুমাইয়া আজগর রাহা আত্মহত্যা করেছেন। ২০১০ সালে মুক্তি পাওয়া নায়ক অনন্তর ‘খোঁজ দ্য সার্চ’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন রাহা।


তখন থেকেই অনন্তর সঙ্গে রাহার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই ছবিরই নায়িকা বর্ষাকে ২০১১ সালে বিয়ে করেন অনন্ত। এতে রাহার সঙ্গে সম্পর্কের কিছুটা ভাটা পড়ে। পাশাপাশি মিডিয়ারই এক ছেলের সঙ্গেও রাহা প্রেমে জড়িয়ে পড়েন।


উগ্র চলাফেরা ও কর্মকাণ্ডে কখনোই সায় দেননি রাহার পরিবার  বরং এ বিষয়ে মেয়েকে অনেকবারই সাবধান হতে বলেছেন। মেয়ের সঙ্গে পরিবারের সম্পর্কের তিক্ততা ছিল চূড়ান্ত। অবশেষে নিজ ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাহা।

মঈনুল হক অলি
বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী, থিয়েটার-কর্মী, মডেল ও অভিনেতা মঈনুল হক অলি তার বাসায় আত্মহত্যা করেছিলেন। ২০০৯ সালের ৯ সেপ্টেম্বর পারিবারিকভাবে অলি বিয়ে করেন। বিয়ের পর থেকে তার দাম্পত্য জীবন ভালো যাচ্ছিলো না বলে অলির ঘনিষ্ঠজনরা জানান। আর নিজের ক্যারিয়ার নিয়েও হতাশ ভুগছিলেন এ অভিনেতা। এসব কারণেই অলি আত্মহত্যা করেছেন বলে মনে করেন অনেকেই।

পিয়াস রেজা
পিয়াস রেজার রাজধানীর ভাষানটেকে ঈদের দিন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।


‘একমুঠো সুখ’ ‘অবশেষে’, ‘সাদাকালো মন’র’ মতো বেশকিছু জনপ্রিয় গান রয়েছে তরুণ এই কণ্ঠশিল্পীর।

আর/১৭:১৪/১১ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে