Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১১-২০১৬

১৫ টাকায় চাল, ৩০ টাকায় বুট বিক্রি করছেন সাংসদ লতিফ

১৫ টাকায় চাল, ৩০ টাকায় বুট বিক্রি করছেন সাংসদ লতিফ

চট্টগ্রাম, ১১ জুন- ১৫ টাকায় আতপ ও সিদ্ধ চাল, ৩০ টাকায় বুট, ৪০ টাকায় চিনি বিক্রি করছেন বন্দর আসনের সংসদ সদস্য ও নগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য এমএ লতিফ।

শুক্রবার (১০ জুন) দুপুরে নগরীর ফকিরহাটে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রির এ কার্যক্রম উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জানানো হয়, ২৭, ২৮, ২৯, ৩০, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডসহ নগরীর ৪১টি ওয়ার্ডের ২ শতাধিক পয়েন্টে একযোগে সকাল ও বিকেলে এসব পণ্য বিক্রি করা হবে।

মেয়র বলেন, একশ্রেণির অসাধু ব্যবসায়ী অতি মুনাফার লোভে কৃত্রিম সংকট সৃষ্টি করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করে রোজাদারদের কষ্ট দিচ্ছে। রোজাদার বান্দাদের জিম্মি করে অসৎ ব্যবসায়ীরা আল্লাহ এবং রাসুলের নির্দেশনার প্রতি অবজ্ঞা প্রদর্শন করছে। যা ক্ষমাহীন অপরাধ।

মেয়র এসব মুনাফালোভী অসাধু ব্যবসায়ী ও কৃত্রিম সংকট সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য সর্বসাধারণের প্রতি আহ্বান জানান।

জনদুর্ভোগ থেকে রোজাদারদের রক্ষা এবং জনহিতকর কাজের অংশ হিসেবে ভর্তুকি দিয়ে রোজাদারদের জন্য মাসব্যাপী ভোগ্যপণ্য বিক্রির উদ্যোগ নেওয়ায় এমএ লতিফের প্রশংসা করেন এবং তাকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও নগরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

মেয়র বলেন, এ সাংসদ বছর জুড়ে ভর্তুকি দিয়ে চট্টগ্রাম ১১ নির্বাচনী এলাকায় ১০টি ওয়ার্ডে ভোগ্যপণ্য বিক্রি করে নাগরিক সেবা দিয়ে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন।

মেয়র বলেন, হালাল হারাম বিবেচনায় আনতে হবে। মনুষ্যত্ব মানুষকে অর্জন করতে হবে। পরিশুদ্ধ হৃদয়বান কোনো মানুষ অন্য মানুষকে কষ্ট দিতে পারে না।

ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধনকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, শ্রমিক নেতা আবদুল মতিন মাস্টার, ইমাম হোসেন, আবদুল সাদেক হোসেন নান্না, সৈয়দ আহমদ বাদল, আবদুল মান্নান সহ ২৭-৪১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

এ আর/১২:৩৪/ ১১ জুন

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে