Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-১০-২০১৬

গুলিস্তান থেকে দেড়শতাধিক হকার-ব্যবসায়ী আটক

গুলিস্তান থেকে দেড়শতাধিক হকার-ব্যবসায়ী আটক

ঢাকা, ১০ জুন- সংঘর্ষ ও পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে রাজধানীর গুলিস্তানে ঢাকা ট্রেড সেন্টারের সামনে থেকে দেড়শতাধিক হকার ও ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরের দিকে গুলিস্তান ফুটপাত ও ঢাকা ট্রেড সেন্টার থেকে তাদের আটক করা হয় বলে জানান পল্টন থানার ওসি মশিউর রহমান।

তিনি জানান, সকালে ফুটপাত ব্যবসায়ীদের সাথে দোকান মালিকদের সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখান পুলিশ গেলে ফুটপাত ব্যবসায়ীরা পুলিশের ওপরে চড়াও হয়। তাদের ছোড়া ইট-পাটকেলে মাথায় আঘাত পান মতিঝিল জোনের পুলিশের ডিসি আনোয়ার হোসেন। গুরুত্ব আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে। এসময় হকাররা গুলিস্তানের সড়ক অবরোধ করে বিক্ষোভ চালায়। এতে বন্ধ হয়ে যায় বায়তুল মোকাররম থেকে গুলিস্তান, নবাবপুর এবং ফুলবাড়ীয়া বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে যানচলাচল।

গতকাল বৃহস্পতিবারও গুলিস্তানে হকারদের সঙ্গে স্থানীয় দোকানদারদের দফায় দফায় সংঘর্ষ হয়। হকার উচ্ছেদ করে চলাচলের উপযোগী করা ফুটপাত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ও ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া পরিদর্শন করে যাওয়ার পরপরই এই সংঘর্ষ বাঁধে।

ঢাকা ট্রেড সেন্টারের ব্যবসায়ীদের অভিযোগ, ফুটপাতে হকারদের উচ্ছেদ করার পরও তারা আবার বসে ব্যবসা চালিয়ে যাচ্ছে। চলে যেতে বললে না গিয়ে উল্টো কমিটির লোকদের মারধর শুরু করে হকাররা।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে