Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-১০-২০১৬

গুপ্তহত্যা করে কি সরকার পতন ঘটানো যাবে?

গুপ্তহত্যা করে কি সরকার পতন ঘটানো যাবে?

ঢাকা,১০ জুন- আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, গুপ্তহত্যা করে কি সরকার পতন ঘটানো যাবে? এরকম গুপ্ত হত্যা দেশে নাকশাল, সিরাজ শিকদাররাও করেছিল কিন্তু তারা সরকার পতন ঘটাতে পারে নাই। কিন্তু এখন তাদের অস্তিত্বও নেই।

তিনি আরও বলেন, এ অপরাজনীতি যারা করছে তারা হয়তো ক্ষণিকের জন্য মানুষের মনে ভয়ভীতি ছড়াতে পারছে। কিন্তু তাদের দমন করার জন্য আমাদের সরকার জিরো টলারেন্সে আছে। এ ঘটনায় যেই হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এমনকি খালেদা জিয়ার কোনো লিংক থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা হবে।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত ঘোষণাপত্র উপ-পরিষদের বৈঠকে তিনি এ কথা বলেন।

সেলিম বলেন, “গুপ্তহত্যার সঙ্গে খালেদা জিয়ার কোনো লিংক থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।” অতিসত্ত্বর দেশে চলমান গুপ্তহত্যার মতো সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

আওয়ামী লীগ হত্যা সন্ত্রাসের রাজনীতি নয়, জনগণের রাজনীতি করে উল্লেখ করে তিনি আরো বলেন, “যখন দেশে পেট্রলবোমা মারা হচ্ছিল তখন বিএনপি নেত্রী বেগম জিয়া বলেছিল সরকারের পক্ষ থেকে করা হচ্ছে। কিন্তু পেট্রলবোমার সন্ত্রাসীদের ধরার পর বের হয়ে এসেছিল তারা বিএনপি জামায়াতের লোক। এখন দেশে গুপ্তহত্যা হচ্ছে। বিএনপি চেয়ারপারসন বলছেন আমরা এসকল কর্মকান্ড করছি। তাহলে কি আমরা আমাদের সরকারকে বিব্রত করার জন্য এসকল কর্মকান্ড করছি? তিনি সন্ত্রাসীদের প্রোটেকশন দেয়ার জন্য এ সকল কথা বলছেন। ”

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মহিউদ্দিন খান আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ।

এ আর/১৫:৩৭/ ১০ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে