Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-০৯-২০১৬

এসপি স্ত্রী হত্যা: চাঞ্চল্যকর তথ্য দিল মাইক্রোবাস চালক!

এসপি স্ত্রী হত্যা: চাঞ্চল্যকর তথ্য দিল মাইক্রোবাস চালক!

চট্টগ্রাম, ০৯ জুন- আলোচিত পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যার পাঁচ দিন হলেও তদন্তে বলার মত কিছু অগ্রগতি হয়নি। তবে এ ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেলের পেছনে থাকা মাইক্রোবাসের চালক মুখ খুলেছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নগর পুলিশের সম্মেলনকক্ষে চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে গতকাল বুধবার ভোরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ এলাকা থেকে ছাত্রশিবিরের ‘সাবেককর্মী’ আবু নছর ওরফে গুন্নুকে গ্রেপ্তার করে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে তাঁকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আদালতে আবেদন করা হবে বলে জানান তিনি। এই হত্যাকাণ্ডের ঘটনায় এর আগে চারজনকে জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ।

ব্রিফিংয়ে তিনি আরও বলেন, এ ছাড়া এ ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেলের পেছনে থাকা মাইক্রোবাসের চালক জানে আলমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, জানে আলম ঘটনাটি দেখেছেন। তাঁকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাঁর সঙ্গে অপরাধীদের সম্পৃক্ততা আছে কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

দেবদাস ভট্টাচার্য বলেন, ‘কোনো সম্ভাবনাকে আমরা উড়িয়ে দিচ্ছি না। জঙ্গি, উগ্রপন্থী বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে কাজ করেছেন এসপি বাবুল আক্তার। সে জন্য সব বিষয়কে সামনে রেখে কাজ করছি। তবে তদন্তে এখন পর্যন্ত বলার মতো কিছু নেই।’

গত রোববার সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে নিহত হন মাহমুদা খানম। হত্যাকাণ্ডের পর পুলিশ জানায়, জঙ্গি দমনে বাবুল আক্তারের সাহসী ভূমিকা ছিল। এ কারণে তাঁর স্ত্রীকে জঙ্গিরা খুন করে থাকতে পারে। এ ঘটনায় গত সোমবার বাবুল আক্তার হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তিকে আসামি করা হয়েছে। তদন্তের মূল দায়িত্বে রয়েছে ডিবি।

আর/১৭:১৪/০৯ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে