Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-০৪-২০১৬

শেষ ধাপে ৪, সবমিলিয়ে প্রাণহানি ১১১

শেষ ধাপে ৪, সবমিলিয়ে প্রাণহানি ১১১

ঢাকা, ০৪ জুন- ইউনিয়ন পরিষদের ষষ্ঠ ও শেষ ধাপের নির্বাচনেও ছাত্রলীগ নেতাসহ প্রাণ গেল ৪ জনের। শনিবার ভোট চলাকালে ময়মনসিংহের গফরগাঁও, ফেনীর সোনগাজী, নোয়াখালী সদর ও সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নির্বাচনী সহিংসতায় এসব মৃত্যুর ঘটনা ঘটে। এ নিয়ে ছয় ধাপে শেষ হওয়া ইউপি নির্বাচনে সহিংসতায় নিহতের সংখা বেড়ে দাঁড়ালো ১১১ জনে। প্রতিনিধিদের পাঠানো তথ্য-

ময়মনসিংহ: গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নে দুই মেম্বার প্রার্থী মোশাররফ হোসেন ও আব্দুল করিমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে শাজাহান (৪০) নামে এক ব্যক্তি নিহত হন। আহত হয়েছে আরো অন্তত ৫ জন। বিকেল ৩টার দিকে সালটিয়ার বড়পুখুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জোর করে ব্যালট পেপারে সিল মারা নিয়ে দুই মেম্বার প্রার্থীর মধ্যে এ সংঘর্ষ হয়।

ফেনী: সকাল ১০টার দিকে সোনাগাজীর চর চান্দিয়া ইউনিয়নে চরভৈরব হাজী তোফায়েল আহমেদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গোলাগুলি হয়। ভোটকেন্দ্র দখল করা নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির গোলাগুলিতে নুর হোসেন শিপন নামে একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। আহত হয় আরো অন্তত ৯ জন। আওয়ামী লীগ প্রার্থী মোশারফ হোসেন মিলন ও বিএনপি প্রার্থী শামছুদ্দিন খোকন গ্রুপের মধ্যে ওই সংঘর্ষ হয়। নিহত শিপন মেম্বর প্রার্থী কাউছারের এজেন্ট ছিলেন।

নোয়াখালী: বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের বেলানগর মোহম্মদিয়া ইফতেদিয়া মাদরাসা কেন্দ্রে মেম্বার প্রার্থী বাচ্চু ও কামালের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের লোকজন মেম্বার প্রার্থী বাচ্চুর ভাতিজা ইয়াছিন আরাফাতকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা নেয়ার পথে মারা যান। ইয়াছিন আরাফাত নেয়াজপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক। 

সুনামগঞ্জ: রাতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকরহাটি ইউনিয়নে বেকইজোরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল ঘোষণা নিয়ে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে কোহিনুর মিয়া (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ৬ জন। নিহত কোহিনুর বেকইজোরা গ্রামের সামছুল হকের ছেলে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আর/১০:৩৪/০৪ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে