Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-০৩-২০১৬

নায়িকা প্রভার পথেই এগোচ্ছে মাহি?

নায়িকা প্রভার পথেই এগোচ্ছে মাহি?

ঢাকা, ০৩ জুন- ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনাময়ী নায়িকা মাহিয়া মাহি। বিয়ে নিয়ে দারুণ ঝামেলায় রয়েছেন বিতর্কিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে উঠে আসা মাহি।–যুগান্তর।

সম্প্রতি বিয়ে করেছেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। বিয়ের পরই মাহির বন্ধু শাহরিয়ার শাওন মাহিকে বউ বলে দাবি করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবিও প্রকাশ করেন শাওন।

এতে ক্ষিপ্ত হয়ে শাওনের বিরুদ্ধে 'ভুয়া' ঠিকানায় মামলা করেন মাহি। গোয়েন্দা পুলিশ শাওনকে গ্রেফতার করে দুই দিনের রিমান্ডে নেয়। দ্বিতীয় দফায় রিমান্ডের আবেদনও জানায় পুলিশ। তবে আদালত রিমান্ড নামঞ্জুর করে শাওনকে কারাগারে পাঠান।আদালতে শাওন মাহির সঙ্গে বিয়ের কাবিননামা দাখিল করেছেন।

কাবিননামা থেকে জানা গেছে, গতবছর চার লাখ টাকা দেনমোহরে শাওনকে বিয়ে করেন মাহি।

এছাড়া, রিমান্ডে ডিবির জিজ্ঞাসাবাদে শাওন দাবি করেন, ২০১৫ সালে বাড্ডার কাজী অফিসে বিয়ে করেন শাওন ও মাহি। উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজে একই ক্লাসে পড়তেন তারা। তখন থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ডিবির সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, শাওনের কম্পিউটার থেকে মাহি ও শাওনের মধ্যে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, মাহি-শাওনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে আপলোড করার বিষয়টি স্বীকার করেছেন শাওন। তার দাবি, স্ত্রী হিসাবে মাহির অনুমতি নিয়েই এসব ছবি আপলোড করা হয়েছে।

শাওন ডিবিকে জানায়, কলেজ জীবন থেকেই মডেল ও অভিনেত্রী হওয়ার শখ ছিলো মাহির। চলচ্চিত্র নির্মাণকারী একটি প্রতিষ্ঠানের এক কর্মকর্তার সঙ্গে পরিচয়ের সূত্র ধরে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

তার দাবি, চলচ্চিত্রে অভিনয় শুরুর পরও তাদের ভালো সম্পর্ক ছিল। মাহির সিনেমার শুটিং স্পটেও যেতেন শাওন। সিনেমার প্রযোজক থেকে শুরু করে পরিচালকরা জানতেন মাহির স্বামী শাওন।

শাওন জানান, বেশ কিছুদিন হলো তাদের মধ্যে দূরত্ব তৈরি হতে থাকে।

এদিকে শাওনের সঙ্গে মাহির বিয়ে এবং গোপন ছবি ফাঁস হওয়াতে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছে অপুর পরিবার। অপুর পরিবারের একাধিক ব্যক্তি নিশ্চিত করেছেন, বিষয়টা নিয়ে খুবই বিব্রত অপু। তবে চূড়ান্ত সিদ্ধান্ত কী আসতে পারে তা এখনও জানা যায়নি। অনেকের ধারণা, হয়তো অপুর সঙ্গে তালাক হতে পারে মাহির।

তাহলে কি মাহিয়া মাহির জীবনপথ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রভার দিকেই এগুচ্ছে? ২০১০ সালে অভিনয় শিল্পী অপূর্বকে বিয়ে করেছিলেন প্রভা। ২০১০ সালের আগস্ট মাসে পালিয়ে বিয়ে করেছিলেন আলোচিত এ জুটি। সংসারও শুরু করেছিলেন। কিন্তু তাদের সুখের সংসারে অশান্তির আগুন জ্বেলে দিলেন প্রভার প্রেমিক ব্যবসায়ী রাজিব হাসান।

রাজিবের সঙ্গে ওই বছরের এপ্রিলেই আংটি বদল হয়েছিল প্রভার। ডিসেম্বরে বিয়ে হওয়ারও কথা ছিল। কিন্তু আগস্ট মাসে একরকম পালিয়ে গেয়ে বিয়ে করেন প্রভা-অপূর্ব। আর বিয়ের পর সামাজিক যোগাযোগের মাধ্যম ও ইউটিউবে প্রভা-রাজিবের নগ্ন ভিডিও প্রকাশ পায়।

সেই ভিডিও সারাদেশে আলোড়ন ফেলে দেয়। এরপর প্রভা-অপূর্বর সংসার আর স্থায়ী হয়নি। প্রভাকে তালাক দেন অপূর্ব। এরপর অনেকদিন আর অভিনয়ে দেখা যায়নি প্রভাকে। তবে সবকিছু ভুলে গিয়ে আবারও অভিনয় জীবনে ফিরেছেন প্রভা।

হয়তো প্রভার জীবনের দিকেই এগুচ্ছে মাহির জীবন। শোনা যাচ্ছে, মাহি এর আগেও দুইবার বিয়ে করেছিলেন। আর জাজের কর্ণধার আজিজের সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক ছিল মাহির। এ সংক্রান্ত একটি ফেসবুক স্ট্যাটাস কিছুদিন আগেই দিয়েছিলেন আজিজ।

মাহি-শাওনের গোপন ছবি, বিয়ের কাবিননামা, আজিজের সঙ্গে প্রেম সব কিছু মিলিয়ে সামাজিকভাবে মানসম্মানের প্রশ্ন উঠেছে অপুর পরিবারে। কতদূর পর্যন্ত স্থায়ী হয় মাহির সংসার সেটাই এখন ভাবছে সবাই। নাকি প্রভার মতো মাহিও বিতর্ক নিয়ে চলচ্চিত্রাঙ্গন থেকে অনেক দিনের জন্য হারিয়ে যাবেন সেই প্রশ্নও করছেন অনেকেই।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে