Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-০২-২০১৬

ঢাকা প্রিমিয়ার লিগের সেরা ৫ বোলার

ঢাকা প্রিমিয়ার লিগের সেরা ৫ বোলার

ঢাকা, ০২ জুন- চলছে ঘরোয়া ক্রিকেট লিগের সবচেয়ে বড় আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ। লিগে দেশি ক্রিকেটারদের পাশাপাশি মিলন মেলা বসছে বিদেশি ক্রিকেটারদেরও। মিরপুর, ফতুল্লা কিংবা বিকেএসপির-৩ নম্বর মাঠ। সব জায়গাতেই চলছে ব্যাটসম্যানদের রাজত্ব। পিছিয়ে নেই বোলারাও। লিগে উইকেটগুলো বোলাদের তেমন সহযোগিতা না করলেও নিজেদের পারর্ফম দিয়ে সাফল্য তুলে নিচ্ছে তারা।

ডিপিএলের এখন পর্যন্ত সেরা ৫ বোলারের পারর্ফম তুলে ধরা হলো:
চতুরাঙ্গা ডি সিলভা: বিদেশি খেলোয়াড় হিসাবে লঙ্কান এই অলরাউন্ডারকে দলে ভিড়িয়ে সাফল্যের জোয়ারে ভাসছে ভিক্টোরিরা স্পোর্টিং ক্লাব। ৯টি ম্যাচ খেলে ১৬.৮৬ গড়ে ২৩ উইকেট শিকার করে তালিকায় প্রথম স্থানটা নিজের করে রেখেছেন তিনি। আবাহনীর বিপক্ষে নিজের লীগ সেরা বোলিং করে তুলে নেন ৩৫ রানে ৬টি উইকেট।

মাশরাফি বিন মুর্তজা: দল ভালো না করলেও কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে খেলা জাতীয় এবং টি-টুয়েন্টি দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বল হাতে নিজের জাত চিনিয়েছেন। ৯ ম্যাচে ১৯.৫৫ গড়ে ২০ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন তিনি। জাতীয় দলের এই অধিনায়ক রূপগঞ্জের বিপক্ষে ৪২ রানে ছয় উইকেট শিকার করে তালিকায় দ্বিতীয় অবস্থানে উঠে আসেন।

কামরুল ইসলাম রাব্বি: ভিক্টোরিরা স্পোর্টিং ক্লাবের হয়ে খেলা ২৪ বছর বয়সী এই পেসার ৯ ম্যাচে উইকেট নিয়েছেন ১৯টি। শেখ জামালের বিপক্ষে চলমান নিজের টুর্নামেন্ট সেরা ৩৮ রানে ৪ উইকেট শিকার করেন রাব্বি।

নাইম ইসলাম জুনিয়র: প্রিমিয়ায় লিগের চমক বলা চলে নাইম ইসলামকে। ৯ ম্যাচে ১৭.৮৮ গড়ে ১৮ উইকেট তুলে নিয়ে চতুর্থ স্থানে নিজের জায়গা করে নিয়েছেন মোহামেডানের হয়ে খেলা বাঁহাতি স্পিনার। চলতি আসরে নাইমের সেরা পারফর্মেন্স আসে প্রাইম ব্যাংকের বিপক্ষে। ২১ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি।

মাহমুদুল্লাহ রিয়াদ: জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ৯ ম্যাচে ৫.১৭ ইকনোমি রেটে ১৭টি উইকেট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছেন।

আর/১০:০৪/০২ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে