Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-০২-২০১৬

মানহানি মামলার কথা শুনে হাসলেন মৌসুমি

মানহানি মামলার কথা শুনে হাসলেন মৌসুমি

ঢাকা, ০২ জুন- বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদ। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের রানার আপ হয়েছিলেন তিনি। তারপর থেকে আলোচনায় আসেন তিনি। নিত্যদিন তার নতুন নতুন খবরে মুখরিত থাকে মিডিয়া।
দেশের একটি জনপ্রিয় জাতীয় দৈনিকে মৌসুমি হামিদের একান্ত এক সাক্ষাৎকারে তিনি তার প্রথম ভালবাসার কথা জানান। মৌসুমি হামিদ তার প্রথম ভালবাসা সম্পর্কে বলেন, আমি তখন খুলনা আজম খান কমার্স কলেজে পড়ি। ছেলেটির সঙ্গে একই ব্যাচে কোচিংয়ে পড়তাম। ছেলেটির নাম না বলি। টানা চার বছর আমাদের প্রেম ছিল।

কোচিংয়ে পড়ার সময় প্রথম প্রথম আমাদের দুজনের মধ্যে চরম শত্রুতা ছিল। কথা বলা তো দূরের কথা, সামনা সামনি পড়ে গেলে দুজনই উল্টো দিকে হাঁটা দিতাম। এভাবে চলতে চলতে তিন বছরের মাথায় শত্রুতা থেকে দুজনের বন্ধুত্ব হয়ে গেল। আমরা একে অপরকে ‘তুই’ সম্বোধন করতাম। আমরা দুজনই নিজেদের ব্যক্তিগত সব বিষয়ই একে অপরের সঙ্গে শেয়ার করতাম। কীভাবে জানি, একসময় প্রেম হয়ে গেল।
মফস্বল শহর। সব সময় আমরা একসঙ্গে ঘুরতে পারতাম না। দু-তিন মাস পরপর আমরা একসঙ্গে বের হতাম। রিকশায় চুপি চুপি সারা শহর ঘুরে বেড়াতাম। ঠিক চার বছরের মাথায় আমাদের প্রেম ভেঙে যায়। কিন্তু বন্ধুত্ব নষ্ট হয়নি। ছেলেটি এখন এমবিএ পড়ছে। এখনো খুলনায় গেলে দেখা হয়, আড্ডা হয়।

মৌসুমি হামিদের প্রথম ভালবাসার কথা শুনে, আবু তাহের তুষার নামের একজন ব্যক্তি জানান, মৌসুমি হামিদের সেই ভালবাসা তিনি। তবে মৌসুমি হামিদ তাকে ভালবাসতেন, কিন্তু তাহের উচ্চতায় ছোট হওয়ায় তাকে এড়িয়ে চলতেন। প্রথম ভালবাসার কথা বলে মৌসুমি মিথ্যাচার করেছেন বলেও দাবি জানান। এমনকি সেই ছেলে মৌসুমির বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও জানান।

এই বিষয়ে যোগাযোগ করা হয় মৌসুমি হামিদের সাথে, তিনি শুরুতেই হাসিতে ফেটে পরে। তিনি জানান, তার ভক্ত সমর্থকেরা সবসময় তাকে নিজেদের ভালবাসার কথা জানান। তাকে তার ভক্তরা অনেক ভালবাসেন এবং তিনিও ভক্তদের ভালবাসায় সিক্ত। আবু তাহেরের নাম বলার পর তিনি জানান, এই নামে তিনি কাউকে জানেন না। আর তার প্রথম ভালবাসার নাম আবু তাহের তুষার নামের কেউ নন।
মানহানির কথা শুনে আবার এক চিলতে হেসে নেন তিনি। তার কাছে সম্পূর্ণ ব্যাপারটা অনেক অদ্ভুদ ও মজার মনে হয়। আর সেই ছেলের সকল আরোপ মিথ্যা বলেও জানান তিনি।

টি/০৩:৩০/০২ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে