Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-০২-২০১৬

স্বাস্থ্যমন্ত্রী ক্ষমতায় থাকার নৈতিক অধিকার হারিয়েছেন: ন্যাপ

স্বাস্থ্যমন্ত্রী ক্ষমতায় থাকার নৈতিক অধিকার হারিয়েছেন: ন্যাপ

ঢাকা, ০২ জুন- ব্যাচভিত্তিক নিয়োগের দাবিতে আন্দোলনরত নার্সদের উপর হামলার পর স্বাস্থ্যমন্ত্রী ক্ষমতায় থাকার সব ধরণের নৈতিক অধিকার হারিয়েছেন বলে মন্তব্য করেছেন ন্যাপ।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এই মন্তব্য করেন।

বিবৃতিতে তারা বলেন, বর্তমান সরকারের আমলে পুলিশের আচরন প্রমান করছে এই আইনশৃংখলা বাহিনী জনগনের সেবার পরিবর্তে জননির্যাতনের বাহিনীতে পরিনত হচ্ছে।

দাবী আদায়ে কারো বাসভন ঘেরাও, স্মারকলিপি প্রদান, অবস্থান গ্রহন বাংলাদেশের রাজনীতির সংস্কৃতির অংশ উল্লেখ করে তারা বলেন আজকের স্বাস্থ্যমন্ত্রীও একসময় এ ধরনের বহু কর্মসূচীতে অংশগ্রহন করেছেন এবং নেতৃত্বও দিয়েছেন। তারা প্রশ্ন রাখেন ‘তিনি কি জানেন না, পুলিশী নির্যাতনের মাধ্যমে কখনোই কোন ন্যায়সঙ্গত অধিকার আদায়ের সংগ্রাম দমন করা যায় না।’

নেতৃবৃন্দ অবিলম্বে আন্দোলণরত নার্সদের দাবি মেনে নেয়া ও বর্বোরচিত হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি, আহতদের সুচিকিৎসা, মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান ।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে