Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-০২-২০১৬

আচরণবিধি লঙ্ঘনে ৩৮ প্রার্থীকে ৪লাখ ৩৫ হাজার টাকা জরিমানা

মো. এস. হোসেন আকাশ


আচরণবিধি লঙ্ঘনে ৩৮ প্রার্থীকে ৪লাখ ৩৫ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জ, ০২ জুন- ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮৫ জন প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলার তালজাঙ্গা, তাড়াইল-সাচাইল, ধলা ও জাওয়ার ইউনিয়নের বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালিত হয়।

জরিমানা দাতাদের মধ্যে রয়েছেন- ২২জন চেয়ারম্যান, ৩৫জন সাধারণ সদস্য ও ২৮জন সংরক্ষিত আসনের সদস্য পদপ্রার্থী। ৮ জন চেয়ারম্যান পদপ্রার্থীর মধ্যে আওয়ামী লীগের ৪জন, বিএনপির ৪জন, জাতীয় পার্টীর ৪জন, বাংলাদেশ ইসলামী শাশনতন্ত্র আন্দোলন চরমোনায়ের ২জন ও স্বতন্ত্র প্রার্থী রয়েছেন ১০জন।

অভিযান চলাকালে অভিযুক্ত প্রত্যেক প্রার্থীর কাছ থেকে পাঁচ হাজার টাকা ও ধলার দুই চেয়ারম্যান প্রার্থীর কাছ থেকে ১০ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী কিশোরগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাইদ জানান, বড় বড় তোরণ নির্মাণ, ব্যানার টানানো এবং দেওয়াল, বাসাবাড়ি, যানবাহন, বৃক্ষ, দোকান-পাট ও ব্যবসাপ্রতিষ্ঠানে পোস্টার লাগানোর দায়ে এবং প্রার্থীদের প্রচারনায় একসাথে দুটি মাইক ব্যবহারের কারনে তাঁদের এই জরিমানা করা হয়। অভিযানটি দুপুর থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত চলে। নির্বাচনের আগ পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে