Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-০১-২০১৬

নির্বাচন স্থগিত, এমপির বিরুদ্ধে মামলার নির্দেশ

নির্বাচন স্থগিত, এমপির বিরুদ্ধে মামলার নির্দেশ
উপজেলা নিবার্চন কর্মকর্তা জাহিদুল ইসলাম

বাঁশখালী, ০১ জুন- পছন্দের ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিজাইডিং অফিসার) না পেয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামকে পিটিয়ে বাঁশখালী ছাড়তে বাধ্য করা স্থানীয় সংসদ সদস্য (এমপি) মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (১০ জুন) এ নির্দেশনা দেওয়া হয়। তবে ওই কর্মকর্তার ওপর চড়াও হওয়ার কথা স্বীকার করলেও মারধরের কথা নাকচ করেছেন সংসদ সদস্য।

এদিকে, ইসি মারধরের অভিযোগে সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের নামে সংশ্লিষ্ট জেলা নির্বাচন কর্মকর্তাকে মামলা করার নির্দেশ দিয়েছে। একই সঙ্গে ওই উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের (ইউপি) সবগুলো নির্বাচনকে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার নির্দেশ দেওয়া হয়েছে।

ইসির উপ-সচিব পদমর্যাদার এক কর্মকর্তা জানিয়েছেন, স্থানীয় সংসদ সদস্য তার পছন্দ মতো ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিজাইডিং অফিসার) নিয়োগের জন্য উপজেলা কর্মকর্তাকে নির্দেশ দিলে তিনি তা পালন করেননি। এমন অভিযোগে তাকে মারধর করা হয়।

আগামী ৪ জুন ইউপির শেষ ধাপে এই উপজেলায় নির্বাচন হওয়ার কথা ছিল।

আর/১৭:০৪/০১ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে