Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-৩০-২০১৬

ঈদ উপলক্ষে ভারতের ভিসা ক্যাম্প

ঈদ উপলক্ষে ভারতের ভিসা ক্যাম্প

ঢাকা, ৩০ মে- আসছে ঈদ-উল-ফিতর মুসলমানদের সবচেয়ে বড় উৎসব। এ উপলক্ষে বাংলাদেশে বেশ কিছুদিন ছুটি কাটবে সরকারী ওবেসকারী চাকুরীজীবীরা। এ উপলক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের জন্য আগামী ৪-১৬ জুন ২০১৬ এক ঈদ ভিসা ক্যাম্পের আয়োজনকরেছে ভারতীয় হাই কমিশন। ভিসা আবেদনকারীরা অগ্রিম সাক্ষাতের তারিখ/ই-টোকেন ছাড়াই তাদের টুরিস্ট ভিসার আবেদন সরাসরিএ ঈদ ভিসা ক্যাম্পে জমা দিতে পারবেন।

এই প্রথমবারের মত আসন্ন ঈদের ছুটিতে ভারত ভ্রমণেচ্ছু বাংলাদেশী নাগরিকদের জন্য বিশেষ ব্যবস্থায় এ ক্যাম্পের আয়োজন করা হচ্ছে। যে-সব বাংলাদেশী নাগরিকের সাক্ষাতের তারিখ/ই-টোকেন নেই শুধুমাত্র তাদের ট্যুরিস্ট ভিসা আবেদনপত্র গ্রহণের জন্য এই ঈদ ক্যাম্পের আয়োজন করা হচ্ছে। মেডিক্যাল, বিজনেস, ও অন্যান্য ভিসা বিভাগের আবেদনপত্র সংশ্লিষ্ট আইভিএসি কেন্দ্রসমূহে গৃহীত হবে।

বর্তমানে ঢাকা, খুলনা, বরিশাল ও ময়মনসিংহ বিভাগে বসবাসকারী বাংলাদেশী নাগরিকদের জন্য শুধুমাত্র এ ক্যাম্প খোলা থাকবে। আবেদনকারীদের সশরীরে উপস্থিত হয়ে আবেদনপত্র জমা দিতে হবে। তবে একসঙ্গে ভ্রমণেচ্ছু পরিবারের সদস্য (পিতা-মাতা/ ছেলে-মেয়ে/ স্বামী-স্ত্রী)দের পক্ষে একজন আবেদনপত্র জমা দিতে পারবেন।

ঈদ ভিসা ক্যাম্প ভারতীয় হাই কমিশনের নতুন চ্যান্সেরি কমপ্লেক্স ১-৩ জাতিসংঘ সড়ক, বারিধারায় আগামী ৪-১৬ জুন ২০১৬ (শুক্রবার ১০ জুন ২০১৬ ছাড়া) সকাল ৮.০০টা থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত চালু থাকবে।

এফ/০৮:৩৯/৩০মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে