Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৯-২০১৬

গণতন্ত্রের কথা বলে ঘরে ঘরে সন্ত্রাস পৌঁছে দিয়েছে সরকার

গণতন্ত্রের কথা বলে ঘরে ঘরে সন্ত্রাস পৌঁছে দিয়েছে সরকার

ঢাকা, ২৯ মে- বিকল্পধারার বাংলাদেশ এর সভাপতি অধ্যাপক ড. একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রের সুফল জনগণের ঘরে ঘরে পৌঁছে দেবার ওয়াদা করে ক্ষমতায় এসে সন্ত্রাসকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছে।

তিনি বলেন, গণতন্ত্রহীনতাই শেষ কথা নয়। ক্ষমতাচ্যুত হলেই বুঝবেন গণতন্ত্রের প্রয়োজন কী! সরকারের লজ্জা নেই, আমাদের লজ্জা আছে। তাই সরকারকে বলবো গণতন্ত্র রক্ষা করুন।

রোববার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বাংলাদেশ মুসলিম লীগের ৮ম কাউন্সিলে তিনি এ কথা বলেন।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, দেশে গণতন্ত্র নেই, কিন্তু গণ-মামলা আছে। ঘুষ ছাড়া কোনো কাজ হয় না। সরকারি কমকর্তাদের দুর্নীতির করার জন্য অবাধ সুযোগ করে দেয়া হয়েছে।

বর্তমান নির্বাচন কমিশনকে মেরুদণ্ডহীন উল্লেখ করে তিনি বলেন, এবার দলীয় ইউপি নির্বাচনে কী পরিমান সহিংহতা হয়েছে তা জাতি দেখেছে। অবিলম্বে এ নির্লজ্জ কমিশনের পদত্যাগ করা উচিত। 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ,  ইসলামী ঐক্য জোটের নেতা আবদুল লতিফ নেজামি, খেলাপত আন্দোলনের যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান হামিদী, মুসলিম লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল জলিল হাওলাদার, অধ্যাপক হেমায়েত উদ্দিন প্রমুখ। 

আর/১৭:১৪/২৯ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে