Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৯-২০১৬

সুষ্ঠু নির্বাচন হলে আ’লীগ ৪০ আসনও পাবে না: বনমন্ত্রী  

সুষ্ঠু নির্বাচন হলে আ’লীগ ৪০ আসনও পাবে না: বনমন্ত্রী

 

পিরোজপুর, ২৯ মে- বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় মার্কা দিয়ে ফ্যাসাদ সৃষ্টি করা হয়েছে। ফ্যাসাদ আল্লাহও পছন্দ করেন না। সুষ্ঠু নির্বাচন হলে তারা (আওয়ামী লীগ) ৪০টি আসনও পাবে না।

শনিবার বিকেলে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, তাদের প্রার্থী বেশি হয়ে গেছে। তাই সর্বত্র বিদ্রোহী প্রার্থী। এজন্য ওরা নিজেরা নিজেরা মারপিট করে মরছে।

তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করেছি তাতে প্রশাসনের সাহায্য নেইনি। ভোটের মাধ্যমে জনগণ যে রায় দেবে তা আমরা মাথা পেতে নেব, কিন্তু আপনারা ম্যাজিস্ট্রেটকে রুমের মধ্যে আটক করে বিজয়ী হওয়ার জন্য কাগজপত্রে স্বাক্ষর করে নিবেন তা হবেনা। উল্লেখ্য, আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের শরীক জাতীয় পার্টি (জেপি) সংসদ নির্বাচিত হয়ে তিনি কোয়ালিশনে বন মন্ত্রী হন।

এফ/০৮:৫৯/২৯মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে