Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৬-২০১৬

লন্ডনে করনের জন্মদিন পালন, পুত্রসহ যোগ দিলেন বন্ধু শাহরুখ 

লন্ডনে করনের জন্মদিন পালন, পুত্রসহ যোগ দিলেন বন্ধু শাহরুখ 

লন্ডন, ২৬ মে- বলিউড কিং শাহরুখ খান ও বিখ্যাত নির্মাতা ও প্রযোজক করন যোহরের বন্ধুত্বের কথা কারো অজানা নয়। শুরু থেকে একসঙ্গে দুই বন্ধু মিলে যে সিনেমাগুলো করেছেন তা বলিউডের সর্বকালের সেরা ছবির মধ্যে গণ্য হয়ে আসছে। ২৫মে ছিল বন্ধু করন যোহরের ৪৪তম জন্মদিন। নিজের জন্মদিনেও লন্ডনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। আর তার জন্মদিনে ঘরোয়া পার্টিতেই স্ত্রী-সন্তানসহ যোগ দিলেন শাহরুখ খান!

১৯৯৮ সালে মাত্র ছাব্বিশ বছরে পরিচালনায় হাত দেন বিখ্যাত প্রযোজক যশ যোহরের ছেলে করন যোহর। প্রথম নির্মাণ দিয়েই বলিউডে তোলপাড় ফেলে দেন তিনি। বলিউড কিং শাহরুখ খান ও তুমুর জনপ্রিয় অভিনেত্রী কাজলকে নিয়ে নির্মাণ করেন বিখ্যাত সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’। প্রতম ছবি দিয়েই বলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করে নেন করন। এরপর একেএকে নির্মাণ করেন কাভি খূশি কাভি গম, কাভি আল বিদা না ক্যাহ না, মাই নেম ইজ খান এবং স্টুডেন্ট অব দ্য ইয়ারের মত তুমুল জনপ্রিয় সিনেমা। আর এই ক’টি সিনেমা নির্মাণ করেই বলিউডে নিজের পাকাপোক্ত অবস্থান তৈরি করেছেন করন যোহর। বুধবার ২৫ মে এই তুমুল জনপ্রিয় নির্মাতা পা রাখলেন ৪৪ বছর বয়সে!  

কথা ছিল কোনো ধরনের আয়োজন করবেন না। কারণ সিনেমা নির্মাণের জন্য বেশ ক’দিন ধরে লন্ডনে অবস্থান করছেন করন যোহর। কিন্তু ২৫ মে সন্ধ্যার পর তার সেটে হানা দিয়েছেন বলিউডের খান পরিবার ও বচ্চন পরিবার। ফলে আয়োজন ছোট পরিসরে হলেও এটাকে গ্র্যান্ড সেলেব্রেশন বলছেন করন! 


করনের জন্মদিনে পুত্রসহ শাহরুখ ও মেয়েসহ অমিতাভ কন্যা সীতা...

মূল কথা হচ্ছে, লন্ডনে যখন শুটিংয়ের কাজে ছিলেন করন যোহর ঠিক সেসময় বড় ছেলে আরিয়ানের গ্র্যাজুয়েশন সমাপ্তি উদযাপন করতে স্ত্রী গৌরিসহ লন্ডনে আছেন বলিউড কিং। আর এত কাছে থেকে প্রাণের বন্ধুর জন্মদিনে তাকে স্বশরীরে শুভেচ্ছা জানাবেন না তাকি হয়! ফলে ২৫ মে সন্ধ্যায় করনের কাছে হাজির হন শাহরুখ। অন্যদিকে ঘরোয়া এই জন্মদিনের পার্টিতে যোগ দিতে শাহরুখদের সঙ্গী হন অমিতাভ বচ্চনের মেয়ে সীতা নন্দ। তিনিও তার মেয়ে নব্য নাভেলির গ্র্যাজুয়েশন সমাপ্তি অনুষ্ঠানে লন্ডনে গিয়েছেন। আর একইসঙ্গে একই স্কুল থেকে গ্র্যাজুয়েট শেষ করেছেন শাহরুখ পুত্র আরিয়ান ও অমিতাভ বচ্চনের নাতনি নব্য। ফলে তাদের উপস্থিতে দারুণ জন্মদিন কাটালেন করন। আর এই খুশিতে ওই মুহূর্তের দুটো ছবিও করন টুইট করেছেন। যেখানে পুত্রসহ শাহরুখ ও অমিতাভ বচ্চনের মেয়ে সীতাকে দেখা যায়। 

উল্লেখ্য, অন্যদিকে করনের জন্মদিনে বলিউডে সোশাল সাইটে শুভেচ্ছা বার্তার ধুম পড়েছিল। কিংবদন্তি অভিনেত্রী শাবানা আজমি থেকে শুরু করে বর্তমানে জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ান পর্যন্ত তার জন্মদিনে শুভ কামনা জানিয়ে সোশাল সাইটে শুভেচ্ছা জানিয়েছেন।  বর্তমানে নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশিকিল’ সিনেমা নিয়ে লন্ডনে আছেন তিনি।

আর/১৭:১৪/২৬ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে