Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৬-২০১৬

একটানা ১৩ মিনিট মিথ্যা বলায় তোপের মুখে হিলারি

একটানা ১৩ মিনিট মিথ্যা বলায় তোপের মুখে হিলারি

ওয়াশিংটন, ২৬ মে- একটানা ১৩ মিনিট অনর্গল মিথ্যা বলায় তোপের মুখে পড়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টি মনোয়নে এগিয়ে থাকা সাবেক ফাস্টলেডি হিলারি ক্লিনটন। এরকম একটি ভিডিও ক্লিপ অনলাইনে ছড়িয়ে পড়ার পর ব্যাপক ক্ষোভের সৃষ্টি। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।

ভিডিওতে দেখা যায়, সমকামী বিবাহ, নর্থ আমেরিকান ফ্রি ট্রেড অ্যাগ্রিমেন্ট(নাফটা) ও ব্যক্তিগত ই-মেইল বিষয়ে একাধিক স্ববিরোধী কথা বলছেন হিলারি। ভিডিওটি এক ইউটিউব ব্যবহারকারী ‘হিলারি ক্লিনটনের টানা ১৩ মিনিটের মিথ্যাচার’ শিরোনামে আপলোড করেন। বিশ্লেষকরা বলছেন, এই ভিডিওতে তার ভোট সংখ্যা কমলো।’

ভিডিওটি এতো বেশি ভাইরাল হয়েছে যে, এর মধ্যেই ৭৫ লাখের বেশি মানুষ এটা দেখেছে। তবে বিশ্লেষকরা বলছেন, এই ধরনের ভিডিও টার্গেটের পরবর্তী শিকার হতে পারেন হিলারি রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প।

ভিডিওতে দেখা যায়, ২০০৪ ও ২০১০ সালে সমকামী বিয়ের বিপক্ষে ছিলেন হিলারি। কিন্তু ২০১৩ সালে নিজের অবস্থান পাল্টান তিনি। ২০১৪ সালে এনপিআর রেডিও সাক্ষাতকারে স্ববিরোধীতার জন্য হিলারিকে অভিযুক্ত করেছিলেন উপস্থাপক। ভিডিওতে হিলারি ২০ বছরের বিভিন্ন জনশ্রুত ও বিতর্কিত বক্তব্যগুলো তুলে ধরা হয়েছে।

এফ/১৬:৫২/২৬ মে

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে