Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৫-২০১৬

লাল টুকটুক মাহি

লাল টুকটুক মাহি

ঢাকা, ২৫ মে- সিনেমার চরিত্রের প্রয়োজনে অনেকবারেই কনে সেজেছেন মাহি। বিয়েও হয়েছে কয়েকবার। তবে এবারের গল্পটা একদম আলাদা। সিনে লাইফ নয়, রিয়েল লাইফেই এবার প্রথমবারের মতো কনে সাজে দেখা মিললো তাকে। ক্রিম কালারের কারুকাজখচিত লাল পাড়ের শাড়িতে বউ সেজেছেন মাহি। 


গতরাতে হলুদের অনুষ্ঠানে মাহিকে দেখা গেছে হলদি শাড়িতেই। হাতভর্তি মেহেদীর আল্পনা সেজেছেন তিনি। 

দুপুরে জানালেন, একটু আগেই আকদ হলো। ফুরফুরে লাগছে। নতুন জীবনে পা দিলাম। সবাই দোয়া করবেন।’

দেখুন কিছু ছবি : 


এর আগে গতকাল রাতে সাদামাটা আয়োজনে হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়েছিল। হলুদ সন্ধ্যায় মিডিয়ার কেউই ছিলেন না। এমনটি মাহির সবচেয়ে ঘনিষ্টজনদের দেখা যায়নি। শুধুমাত্র কাছে কয়েকজন বন্ধু ছিলেন। 


মাহির পাত্র সিলেটের কদমতলীর ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু। চার বছর ধরে একজন আরেকজনকে চেনেন। তবে বিয়েটা করছেন পরিবারের পছন্দেই।  তাদের পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই মাহি এবং অপুর বিয়ে সম্পন্ন হয়েছে। 

বিয়ে প্রসঙ্গে মাহি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে খুব ভালো মনের একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ একজন মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ইচ্ছে পূরণ করেছেন।’

প্রসঙ্গত, এর আগে বন্ধুর সঙ্গে বিয়ের গুজব ওঠে মাহির। এছাড়া প্রযোজক আবদুল আজিজের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল মাহিকে নিয়ে সিনেমা পাড়ায় আলোচিত ঘটনা। সম্প্রতি আবদুল আজিজ মাহির সঙ্গে তার প্রেমের বিষয়টি স্বীকার করেছেন। ধারণা করা হচ্ছে, আজিজের এমন তথ্য ফাঁসই মাহিকে গোপনে ত্বরিৎ বিয়ের সিদ্ধান্ত নিতে প্রভাবিত করেছে।

আর/১০:৩৪/২৫ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে