Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৫-২০১৬

মালিকের মাথা কামড়ে বিচ্ছিন্ন করল উট

মালিকের মাথা কামড়ে বিচ্ছিন্ন করল উট

জয়পুর,২৫ মে- একে তো প্রচণ্ড গরম, তার ওপর দিনভর দুটি পা বেঁধে রাখা। দিনশেষে রাগ সামলাতে পারেনি ভারতের রাজস্থান রাজ্যের একটি উট। প্রতিশোধ হিসেবে নিজ মালিকের মাথাটিই কামড়ে ধড় থেকে আলাদা করে ফেলেছে প্রাণীটি।

গত শনিবার রাজস্থানের বারমার জেলায় এ ঘটনা ঘটে। ২৫ জন গ্রামবাসী ছয় ঘণ্টা চেষ্টার পর ক্ষুব্ধ প্রাণীটিকে শান্ত করে।

টাইমস অব ইন্ডিয়ার (টিওআই) খবরে বলা হয়, শনিবার রাতে স্থানীয় মাঙ্গটা গ্রামের উরজা রাম তাঁর বাড়িতে অতিথি আপ্যায়নে ব্যস্ত ছিলেন। হঠাৎ করেই তাঁর মনে পড়ে যে পোষা উটটি প্রচণ্ড গরমে সারা দিনই বাইরে রয়েছে এবং এটির পা-ও বাঁধা রয়েছে। দ্রুত উটটির কাছে গিয়ে পায়ের বাঁধন খুলে দিতে যান উরজা। কিন্তু ততক্ষণে প্রচণ্ড ক্ষেপে উঠেছে ভাষাহীন প্রাণীটি।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসী ঠাকারা রাম টিওআইকে বলেন, উটটি উরজার গলা ধরে তাঁকে উঁচু করে এবং পাশের উঠানে ছুড়ে মারে। এর পর ওই ব্যক্তির শরীরে কামড় দিয়ে একপর্যায়ে তাঁর মাথা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। 

এর আগেও উটটি একবার উরজা রামকে আক্রমণ করেছিল বলে জানান ঠাকারা।

এ মুহূর্তে সবচেয়ে বেশি তাপমাত্রা বিরাজ করছে ভারতে। যেসব সৈন্য উটের পিঠে চড়ে ভারত-পাকিস্তান সীমান্ত পাহারা দিচ্ছেন, তারাও উটগুলোর কারণে বেশ সমস্যায় পড়েছেন।  প্রচণ্ড গরমে উটকে শান্ত রাখাটা বেশ কঠিন কাজ। সম্প্রতি টহলরত এক সেনা সদস্যকে পিঠ থেকে ফেলে দিয়েছে একটি উট।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে