Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৫-২০১৬

সাবিরার বয়ফ্রেন্ডকে রিমান্ডে চাইবে পুলিশ

সাবিরার বয়ফ্রেন্ডকে রিমান্ডে চাইবে পুলিশ

ঢাকা, ২৫ মে- রাজধনীতে মডেল সাবিরা হোসাইনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে মামলা করেছেন তার মা। এ মামলায় সাবিরার বয়ফ্রেন্ড (ছেলে বন্ধু) নির্ঝর সিনহা রওনকে ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

মঙ্গলবার রূপনগর থানায় সাবিরার মা দিলশাদ কাদির বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ‘ক’ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলায় আসামি হিসেবে সাবিরার বয়ফ্রেন্ড (ছেলে বন্ধু) নির্ঝর সিনহা রওনক এবং তার ছোট ভাই প্রত্যয় সিনহা রায়িকের নাম উল্লেখ করা হয়েছে। রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ শহীদ আলম মামলার তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যাকারী মডেল সাবিরা হোসাইনের লিখে যাওয়া সুইসাইড নোট আমলে নিয়েই তার প্রেমিক নির্ঝর সিনহা রওনককে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলের দিকে মিরপুর থেকে নির্ঝর আটক করা হয়। নির্ঝরকে বুধবার আদালতে তুলে ৭ দিনের রিমান্ড আবেদন করবেন বলেও জানান ওসি।

এর আগে, বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই মডেলের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে মামা হুমায়ন কবির তার মৃতদেহ বুঝে নেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৪ মে) ভোর ৫টার দিকে রাজধানীর মিরপুরে রূপনগরের বাসায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মডেল সাবিরার লাশ উদ্ধার করে পুলিশ।

রাতেই ভিডিওবার্তা যুক্ত করে ফেসবুক স্ট্যাটাসে সাবিরা লেখেন, ‘আমি তোমাকে (নির্ঝর) দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলা। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হল, সে আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হল, তোমার কি একটুও ফিল হয়নি?’

এফ/০৯:১৮/২৫মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে