Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৫-২০১৬

‘বিএনপি-জামায়াত-আওয়ামী লীগের মধ্যে পার্থক্য কমে আসছে’

রোখসানা আমিন


‘বিএনপি-জামায়াত-আওয়ামী লীগের মধ্যে পার্থক্য কমে আসছে’

ঢাকা, ২৫ মে- বিএনপি, জামায়াত ও আওয়ামী লীগের মধ্যে পার্থক্য কমে আসছে বলে মন্তব্য করেছেন ইতিহাসবিদ ও লেখক অধ্যাপক মুনতাসির মামুন। হেফাজতের সঙ্গে বন্ধুত্বে কোন রাজনৈতিক লাভালাভ বয়ে আনবে না বলে সরকারকে সতর্ক করেছেন তিনি। মুনতাসির মামুনের সার্বক্ষনিক নিরাপত্তা দিতে অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আহ্বান জানিয়েছেন তাঁর বন্ধু ও সতীর্থরা।

৬৫ বছরে পদার্পন করলেন মনতাসির মামুন। বাংলা একাডেমী আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে আনন্দ অনুষ্ঠানের বর্নাঢ্য আয়োজন করা হয়।

পরিবার, বন্ধু ও সতীর্থদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন মুক্তিযুদ্ধের ইতিহাস, ঢাকার ইতিহাস ও যুদ্ধাপরাধের বিচারের অন্যতম কান্ডারি অধ্যাপক মুনতাসির মামুন।

অসাম্প্রদায়িক বাংলাদেশ এর ভিত আর ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র গড়ে তুলতে না পারলে এদেশে উন্নয়ন আর সাংস্কৃতিক মুক্তি হবে না বলে মন্তব্য করেন বরেণ্য এই লেখক। এই ৬৫ বছরে লেখকের অর্জন ৩০৮টি গ্রন্থ। জন্মদিনেও ভাঁজ খুলেছেন ১০টি গ্রন্থের।

এফ/০৮:০৫/২৫মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে