Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৪-২০১৬

নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৬১ প্রার্থীর জরিমানা

নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৬১ প্রার্থীর জরিমানা

কিশোরগঞ্জ, ২৪ মে- ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৬১ জন প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মোবাইল কোর্ট পরিচালনাকালে কিশোরগঞ্জ এর পাকুন্দিয়া উপজেলার নারান্দি, চরফরাদি, সুখিয়া, চন্ডিপাশা, এগারসিন্দুর ও জাঙ্গালিয়া ইউনিয়নের ৬১ জন প্রার্থীর প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে সর্বমোট তিন লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মো: আক্তার জামীল।

জরিমানা দেয়া ৬১ জন প্রার্থীর মধ্যে ১৮ জন চেয়ারম্যান, ৩৬ জন সাধারণ সদস্য ও ৭ জন সংরক্ষিত আসনের সদস্য পদপ্রার্থী রয়েছেন।

উল্লেখ্য, ১৮ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের ৫ জন, বিএনপির ৩ জন, জাতীয় পার্টির ৩ জন ও স্বতন্ত্র প্রার্থী ৭ জন রয়েছেন। এসকল প্রার্থীদেরকে তোরণ নির্মাণ, ব্যানার টানানো এবং দেয়াল, বাসাবাড়ি, যানবাহন, বৃক্ষ, দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠানে পোস্টার লাগানোর দায়ে জরিমানা করা হয়।

এফ/২৩:৪৬/২৪ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে