Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.6/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-২৪-২০১৬

যাত্রীদের সর্বস্ব লুটে নিতে বহুরূপী প্রতারণা

যাত্রীদের সর্বস্ব লুটে নিতে বহুরূপী প্রতারণা

ঢাকা, ২৪ মে- নিরীহ  মানুষকে অজ্ঞান করে তাদের টাকা-পয়সা ও সঙ্গে থাকা মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়াই ছিল তাদের কাজ। তারা কখনো সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে দক্ষিণাঞ্চলগামী লঞ্চগুলোতে যাত্রীবেশে, কখনো রাজধানী থেকে বিভিন্ন রুটে চলাচলকারী বাসের ক্যানভাসার বেশে এবং আবার কখনও সাধারণ যাত্রী বেশে চলন্ত বাসে উঠে যাত্রীদেরকে টার্গেট করতো। বিভিন্ন ছলে বলে কৌশলে নেশা জাতীয় হালুয়া খাইয়ে সর্বস্ব লুটে কৌশলে বাস থেকে নেমে পড়তো।

পুরান ঢাকার কোতয়ালী থানাধীন সদরঘাট লঞ্চ টার্মিনালের ভিআইপি গেইটের সামনে পাকা রাস্তার উপর থেকে গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতাসহ ছয় সদস্যকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে এসব তথ্য।

গ্রেপ্তারকৃতরা হলেন- অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতা মো. হাসান চৌধুরী ওরফে ডন (৫২), মো. মিঠু বেপারী ওরফে মিঠু (৩৮), মো. সেলিম ওরফে লতিফ (৪৮), মো. কুদ্দুস মোল্লা ওরফে সজিব (৩১), আবুল কাশেম (৩৪) ও মো. শহীদুল ইসলাম ওরফে নজরুল (৫৫)। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চারটি চেতনানাশক হালুয়ার  কৌটা, দুইটি হলুদ রংয়ের বক্স প্রত্যেকটিতে ১৫ পিস জিরো ক্যালরি লেখা ট্যাবলেট ও এক পাতা চেতনানাশক নকটিন ট্যাবলেট উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার দুপুরে তাদের গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যকে নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা নিরীহ  মানুষকে অজ্ঞান করে তাদের টাকা পয়সা ও সঙ্গে থাকা মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার জন্য প্রস্তুতিসহ অবস্থান করছিল। তারা ক্যানভাসার বেশে এবং সাধারণ যাত্রী বেশে চলন্ত বাসে উঠে যাত্রীদেরকে টার্গেট করে বিভিন্ন ছলে বলে কৌশলে নেশা জাতীয় হালুয়া খেয়ে অচেতন, অজ্ঞান করে তাদের দলীয় অন্যান্য সদস্যরা সর্বস্ব কেড়ে নিয়ে কৌশলে বাস হতে নেমে পড়তো।

ঢাকা মহানগর গোয়েন্দাপুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল বাতেনের নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (পূর্ব) মো. মাহবুব আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পূর্ব) মো. মোখলেছুর রহমানের তত্ত্বাবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. স্নিগ্ধা আখতারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

এফ/১৮:০৬/২৪মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে