Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৪-২০১৬

ভোগ ম্যাগাজিনের প্রচ্ছ্বদ মডেল হয়ে গেলেন সন্ন্যাসিনী!

ভোগ ম্যাগাজিনের প্রচ্ছ্বদ মডেল হয়ে গেলেন সন্ন্যাসিনী!

নয়াদিল্লি, ২৪ মে- সত্যি না কি মিথ্যে! ‘মাদার সোফিয়া হায়াত’-এর ছবি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছে এই প্রশ্নটাই। তবে ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী ছবিগুলো সবই সত্যি! এক সপ্তাহের মধ্যে ভোলবদলে সুপার মডেল থেকে সন্ন্যাসিনীর রূপ ধারণ করেছেন ভোগ ম্যাগাজিনের সাবেক প্রচ্ছ্বদ মডেল। আর ‘সিজলিং’ সোফিয়ার নতুন রূপ দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের।

২০১২ সালে ভোগ ম্যাগাজিন তাঁকে দিয়েছিল ‘কার্ভি আইকন’-এর খেতাব। ‘এফএইচএম’ ম্যাগাজিনের সমীক্ষার ভিত্তিতে বিশ্বের ১০০ জন ‘আবেদনময়ী’ নারীর তালিকায় স্থান পেয়েছিলেন সোফিয়া। ভারতের ক্রিকেটার রোহিত শর্মার সাবেক প্রেমিকা হিসেবেও নাম উঠেছে সংবাদমাধ্যমগুলোতে।

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, কলকাতার ইডেন গার্ডেনে রোহিত শর্মার ইতিহাস গড়া ২৬৪ রানের ইনিংসের পর ক্রিকেটারকে অভিনন্দন জানাতে শরীরে কোনো সুতা না রেখেই নিজের ছবি পোস্ট করেছিলেন ৩০ বছর বয়সী এই মডেল-অভিনেত্রী এবং গায়িকা। এরপর রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে প্রচারের আলোয় আসেন সোফিয়া। কিছুদিন আগে আইস বাকেট চ্যালেঞ্জ গ্রহণ করতে গিয়ে নগ্ন হয়ে বরফজলে ভিজেছিলেন ব্রিটিশ বংশোদ্ভূত এই তারকা।


নিন্দুকরা বলছেন, স্রেফ জনপ্রিয়তা বাড়াতেই এমন দুঃসাহসিক হয়েছেন সোফিয়া। তবে সুপারমডেলের নিজস্ব ব্যাখ্যা, নারীশক্তি প্রকাশের পক্ষে সমর্থন জানাতেই তাঁর এই সিদ্ধান্ত।

কিন্তু কী এমন হলো? মাত্র এক সপ্তাহের মধ্যেই ইনস্টাগ্রামে নিজেকে সন্ন্যাসিনী রূপে তুলে ধরছেন সোফিয়া। নিজেকে ‘মাদার সোফিয়া’ বলে দাবি করে দিচ্ছেন শান্তির বার্তা। কারণ খুঁজতেই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া।


এফ/০৮:৪২/২৪মে

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে