Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৩-২০১৬

শপথ নিয়েই মদে নিষেধাজ্ঞা আম্মার

শপথ নিয়েই মদে নিষেধাজ্ঞা আম্মার

তামিলনাড়ু, ২৩ মে- ষষ্ঠবারের জন্য ভারতের তামিলনাড়ু রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়ে প্রথমদিনই একগুচ্ছ প্রকল্পের ঘোষণা করে দিলেন জয়ললিতা (আম্মা)। সেই সঙ্গে সরকারের প্রথমদিনই পাঁচটি নির্দেশ কার্যকর করেন জয়ললিতা। 

সর্বপ্রথম ৫০০ দেশি মদের দোকান বন্ধ করার নির্দেশ দেন। পাশাপাশি দেশি মদের দোকান খুলে রাখার সময় দিনে দু’ঘণ্টা কমিয়েও দেন। সেই সঙ্গে মঙ্গলসূত্র তৈরি করার জন্য প্রত্যেক নারীকে পাঁচ গ্রাম করে সোনা উপহার দেয়া হবে। 

সোমবার মাদ্রাজ বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিকী হলে দুপুর ১২টার দিকে মুখ্যমন্ত্রীকে শপথবাক্য পাঠ করান রাজ্যপাল কে রোসাইয়া। একইসঙ্গে শপথ নেন আরও ২৮ বিধায়ক। রাজনৈতিক তিক্ততাকে কাটিয়ে এবারের শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির ছিল বিরোধী ডিএমকেও।

সমর্থকদের প্রবল জয়ধ্বনির মধ্যে প্রিয় সবুজ শাড়ি পরে মঞ্চে ওঠেন জয়ললিতা। এই শপথগ্রহণ অনুষ্ঠানকে সরাসরি সম্প্রচার করা হয়। এর জন্য রাজ্যের বিভিন্ন প্রান্তে জায়ান্ট এলইডি স্ক্রিন বসানো হয়।

আর/১১:১৪/২৩ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে