Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২১-২০১৬

রুবেলের বিয়ের খবরে হ্যাপির বিয়ের ঘোষণা

রুবেলের বিয়ের খবরে হ্যাপির বিয়ের ঘোষণা

ঢাকা, ২১ মে- শিগগিরই বিয়ে করছেন আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। এমনটায় ইঙ্গিত দিয়েছেন তিনি। ফেসবুক স্টাটাসে জানিয়েছেন, ‘বিয়ে করতে যাচ্ছি, ইনশাল্লাহ।’ তবে পাত্র কে তা এখনো জানা যায়নি। কবে নাগাদ বিয়ে করছেন সেটাও নিশ্চিত হওয়া যায়নি। তবে এটুকু জানিয়েছেন, ‘আমি শুধু নিয়ত করেছি, বাকিটা আমার আল্লাহ করবেন ইনশাআল্লাহ।’ 

অন্যদিকে হ্যাপির সাবেক প্রেমিক রুবেল হোসেনও বিয়ে করেছেন বলে খবর ফাঁস হয়েছে আজ। গত বছরের ফেব্রুয়ারী মাসে বাগেরহাটের মুনিগজ্ঞ এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম কচির বাসায় ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল। 

রুবেলের বিয়ের খবর গণমাধ্যমের আগেই হ্যাপি জেনেছেন বলে ধারণা করছে তার ঘণিষ্ঠরা। গত ৯ মার্চ হ্যাপি ফেসবুকে এই বিয়ের ঘোষণা দেন। যদিও, বিয়ে বিষয়ে হ্যাপির এ ধরণের ঘোষণা এবারই প্রথম নয়।

গতবছরও হাওয়ায় ছড়িয়েছিল বিয়ে করছেন তিনি। গতবছর ২১ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিয়ের খবর প্রকাশ করেছিলেন । স্ট্যাটাসে হ্যাপি লিখেছিলেন, '২৩ এপ্রিল, আমার বিয়ে। প্রোগ্রাম ৭টা থেকে।@ গুলশান-১।’ তবে পরে গণমাধ্যমকে জানিয়েছিলেন বিষয়টি সত্য নয়, ফান করেছিলেন। তবে দেখার পালা এবারও ভক্তদের সঙ্গে মজা করছেন কিনা। 

প্রসঙ্গত, নাজনীন আক্তার হ্যাপি ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্কচ্ছেদের পর মামলা করেছিলেন। সেই মামলা ধোপে টেকেনি। মাঝে আত্মহত্যার ঘোষণাও দিয়েছিলেন তিনি। পরে ধর্ম-কর্মে মনোনিবেশ করেন। সিনেমার আইটেম গানে নাচার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। 

উল্টো ফেসবুকে হিজাব পরিহিত ছবি পোস্ট করে ঘোষণা দিয়েছেন, আর অভিনয় করবেন না। এর পর থেকে নিজের আর কোনো ছবিই প্রকাশ করেননি। ধর্মীয় পোস্টই করেছেন একের পর এক। নিজের নামও বদলে ফেলেছেন। তার নতুন নাম ‘আমাতুল্লাহ’। বর্তমানে একটি ক্বওমী মাদ্রাসায় পড়াশোনা করছেন তিনি। অনেকটা নিভৃতেই জীবন-যাপন করছেন। মোবাইল ফোনে পাওয়া যায়না তাকে। 

এফ/২২:৫৫/২১মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে