Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.7/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২১-২০১৬

ব্রাভো’র ‘অলটাইম ফেভারিট’ মাই নেম ইজ খান

ব্রাভো’র ‘অলটাইম ফেভারিট’ মাই নেম ইজ খান

মুম্বাই, ২১ মে- ক্রিকেট বিশ্বে সবথেকে সরল আর প্রাণবন্ত মানুষ হিসেবে ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াররা সাধারণ মানুষের মনেও জায়গা করে নিয়েছে। তাদের সারল্য আর হাসিমাখা মুখচ্ছবির জন্য সবার কাছে আজ তারা প্রিয় হয়ে উঠেছে! তেমনি প্রিয় হয়ে উঠা একটি মুখ ডুয়াইন ব্রাভো। যিনি কোনো ধরনের রাখঢাক না করেই নিজের ‘অল টাইম ফেভারিট’ নায়ক হিসেবে বলিউড কিং শাহরুখ খানের নাম ঘোষণা করে দিলেন!

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ খেলতে ভারতে অবস্থান করছেন ও.ইন্ডিজের অন্যত খেলোয়ার ব্রাভো। যিনি ক’দন আগে টি-২০ বিশ্বকাপের সময় ‘চ্যাম্পিয়ন’ গান গেয়ে সারাবিশ্বে তুমুল সাড়া ফেলে দিয়েছিলেন। আর সেই দ্বীপ অঞ্চলের ব্রাভোই এবার নিজের পছন্দের নায়ক হিসেবে বললেন শাহরুখের নাম! আর শাহরুখকে পছন্দ করার কারণ হিসেবে তিনি বললেন ‘মাই নেম ইজ খান’ ছবিটির কথা। যে ছবি দেখেই আসলে শাহরুখের ভক্ত বনে গেছেন তিনি। 

জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘দ্য কপিল শর্মা’-এর একটি এপিসোডে আমন্ত্রিত ছিলেন ব্রাভো। যেখানে তার সঙ্গে দেখা যাবে রাবিনা টেন্ডনকে। আর সে অনুষ্ঠানে এসেই বলিউড সম্পর্কে বলতে গিয়ে নিজের পছন্দের কথা খোলাখুলি বলেন তিনি।

বলিউড সম্পর্কে বলতে গিয়ে ব্রাভো বলেন যে, ফুসরত পেলেই তিনি ভারতীয় সিনেমা ও গান শুনেন। আর শাহরুখ অভিনীত ‘মাই নেম ইজ খান’ ছবিটিকে তার দেখা ‘অল টাইম ফেভারিট’ ছবি বলেই মনে হয়। এমনকি তিনি বলিউডে শাহরুখ খান ও সালমান খানের মহা ভক্ত বলেও ওই অনুষ্ঠানে উল্লেখ করেন। 

কথা প্রসঙ্গে যখন বলিউডে তার নায়িকা হিসেবে কাকে পছন্দ জানতে চাওয়া হয় তখন ব্রাভো বলেন, দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফকে তিনি পছন্দ করেন। 

প্রসঙ্গ, ‘দ্য কপিল শর্মা’ শোটিতে ব্রাভোকে রাবিনা টেন্ডনের সঙ্গে আখিও সে গুলি মারে, লুঙ্গি ডেন্স, তুজে দেখা তু হ্যায় জানা সানাম এবং টাকি ও টাকি গানে নাচতে দেখা যাবে। 

আর/১৭:০৪/২১ মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে