Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২০-২০১৬

১৩ বছর ধরে বিনামূল্যে রোগী দেখতেন ছানাউল্লাহ

১৩ বছর ধরে বিনামূল্যে রোগী দেখতেন ছানাউল্লাহ

কুষ্টিয়া, ২০ মে- ১৩ বছর ধরে আর্থিকভাবে অসচ্ছল মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন ছানাউল্লাহ। আর এই সেবাপরায়ণ মানুষটিকেই কুপিয়ে খুন করল দুর্বৃত্তরা।

সকালে মোটরসাইকেলে করে কুষ্টিয়া শহরতলীর বটতৈল থেকে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক সাইফুজ্জামান, হোমিওপ্যাথ চিকি‍ৎসক ছানাউল্লাহ (৫৭) ও তার ভাই আনিসুর রহমান। 

পথিমধ্যে একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই চিকিৎসকের মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

গুরুতর জখম হন ওই চিকিৎসকের ভাই আনিসুর রহমান ও শিক্ষক সাইফুজ্জামান। এদের মধ্যে সাইফুজ্জামানের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (২০ মে) সকাল ১০টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের শিশিরমাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ছানাউল্লাহ কুষ্টিয়া শহরের পুর্ব মজমপুর এলাকার মৃত মীর বজলুর রহমানের ছেলে। 

এলাকাবাসী জানান, দীর্ঘ ১৩ বছর ধরে বিনামূল্যে বটতৈল ইউনিয়নের শিশিরমাঠ এলাকায় প্রতি শুক্রবার বিনামূল্যে হোমিও চিকিৎসা করে আসছেন। 

কুষ্টিয়া সদর হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, ইবি শিক্ষক সাইফুজ্জামানের জন্য চার সদস্যের মেডিকেল টিম করা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এদিকে, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইবির উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার। এ সময় তিনি বলেন, সাইফুজ্জামানের জন্য ইবি প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হবে।  

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তবে কারা কেন এই হামলা চালিয়েছে, সে বিষয়েও তিনি কোনো ধারণা দিতে পারেননি। 

আর/১৭:১৪/২০ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে