Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৯-২০১৬

‘সিলেট টিভি’ চালুর আশ্বাস তথ্যমন্ত্রীর

‘সিলেট টিভি’ চালুর আশ্বাস তথ্যমন্ত্রীর

সিলেট, ১৯ মে- সিলেটে পূর্ণাঙ্গ টেলিভিশন সম্প্রচার কেন্দ্র চালুর আশ্বাস দিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বড় বড় সকল বিভাগীয় শহরে একটি করে টিভি চ্যানেল থাকা প্রয়োজন। সিলেট থেকে সম্প্রচারিত চ্যানেলের নাম হবে ‘সিলেট টিভি’। নামে সিলেট টিভি হলেও তা দেখা যাবে সারাদেশ থেকে। দেশের বিভিন্ন স্থানে এরকম টেলিভিশন চ্যানেল চালু করা গেলে দেশীয় সংস্কৃতির বিকাশ ঘটবে।

বুধবার রাতে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে সিলেট জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন- মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে দেশ দ্রুতগতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু এ অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছে বিএনপি-জামায়াত। এ দুটি দল জঙ্গি ও সন্ত্রাসবাদ লালন পালন করে। দেশবিরোধী এ চক্রকে মোকাবেলা ও দেশের চলমান অগ্রযাত্রায় দেশপ্রেমিক সাংবাদিকদের শামিল হতে হবে।

মন্ত্রী বলেন, সিলেটের উন্নয়নে সরকার আন্তরিক। সিলেটে তথ্য ভবন স্থাপনসহ স্বতন্ত্র পূর্ণাঙ্গ টেলিভিশন সম্প্রচার কেন্দ্র স্থাপন করা হবে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। 

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল ও কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনিরের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, দৈনিক জনকণ্ঠের সিলেট ব্যুরো প্রধান সালাম মশরুর, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান আল-আজাদ, দৈনিক বর্তমানের আঞ্চলিক প্রধান লিয়াকত শাহ্ ফরিদী, দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো প্রধান রেজওয়ান আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও শ্যামল সিলেটের নির্বাহী সম্পাদক আবদুল মুকিত, নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি, দৈনিক মানবজমিন ও একুশে টেলিভিশনের ব্যুরো প্রধান ওয়েছ খছরু ও দৈনিক যুগভেরীর নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মা।

এফ/১৪:১৩/১৯মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে